en
বুধবার , ১০ মে ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বাংলাদেশের সবচেয়ে স্মার্ট নারী হলেন আমাদের প্রধানমন্ত্রী: মন্ত্রী গাজী

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১০, ২০২৩ ৪:৪৬ অপরাহ্ণ
PicsArt 05 10 10.45.07

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ( বীর প্রতীক ) বলেছেন, আমার দেখা মতে বাংলাদেশের সবচেয়ে স্মার্ট নারী হলেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কয়েকদিন আগে উনি জাপান, আমেরিকা ও ইংল্যান্ডে রাষ্ট্রীয় সফরে গেলেন উনার উপস্থাপনাটা আমি যেভাবে দেখেছি সত্যিকার অর্থে তিনি স্মার্টভাবে উপস্থাপন করেছেন। তিনি বিশ্বব্যাংকের সাথে যেভাবে সাহসিকতার সাথে কথা বলেছে আমি দেখে হতবাক হয়েছি। বিশ্বব্যাংক কিন্তু একটি বিশাল ব্যাপার। অনেকে বলেছে টকশোতে অপমান করা হয়েছে, এটা অপমান না তাকে আর্শিবাদ করা হয়েছে। যাই হোক আমরা একজন স্মার্ট প্রধানমন্ত্রী পেয়েছি। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন উনি যে বাংলাদেশে একটি স্মার্ট বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে।

স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন চ্যালেঞ্জ বাস্তবায়নের সংক্রান্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

বুধবার ( ১০ মে ) সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ’র সভাপতিত্বে মতবিনিময় সভা উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ- ১ আসনের সাংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ( বীর প্রতীক), নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. মশিউর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মো. হাতেম, সিনিয়র সাংবাদিক কাশেম হুমায়ূন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শামসুল ইসলাম ভূঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ভূঁইয়া, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকারসহ মতবিনিময় সভায় অংশ নেন বস্ত্র ও পাট মন্ত্রী, নারায়ণগঞ্জের সরকারি কর্মকর্তা, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

সর্বশেষ - লিড