en
সোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক কমিটিকে ফতুল্লা থানা তাঁতীদলের অভিনন্দন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৮:১৪ পূর্বাহ্ণ
PicsArt 09 19 01.56.51

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ আলী খান টিপুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট নতুন
আহ্বায়ক কমিটির সকল নেতৃবৃন্দেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ফতুল্লা থানা তাঁতীদলের সভাপতি সিদ্দিকুর রহমান উজ্জল, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন, এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ আলী খান টিপুর নতুন নেতৃত্বে ঘুরে দাঁড়াবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। মহানগর বিএনপির নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রাম রাজপথের আন্দোলন সংগ্রাম আরো বেগবান হবে বলে আমি আশা করছি।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন অনুমোদন দেওয়ায় বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং নতুন কমিটিতে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিদ্যমান কমিটি বিলুপ্ত করে মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ আলী খান টিপুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়।

সর্বশেষ - লিড