en
রবিবার , ১৯ মে ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১৯, ২০১৯ ৪:০৯ অপরাহ্ণ
PicsArt 05 19 07.49.51

নারায়ণগঞ্জের কন্ঠ:

বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার ( ১৯ মে ) সন্ধ্যায় শহরের চাষাঢ়াস্থ বাঁধন কমিউনিটি সেন্টারের তৃতীয় তলায় এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ারের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আবুল বাশারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিসিক শিল্পনগরী মালিক সমিতির সভাপতি মোঃ হাতেম, বাংলাদেশ হোসিয়ারি এসোসিয়েশনের সাবেক সভাপতি মোঃ আতাউর রহমান, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি আবু তাহের শামীম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, জেলা বাস মালিক সমিতির সভাপতি মোঃ মোক্তার হোসেন, ডাঃ মোঃ শাহে নেওয়াজ চৌধুরী, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের সহ সভাপতি রকিবুল হাসান, সহ সভাপতি নিজাম মুন্সী, সহ সভাপতি ( অর্থ ) মাহবুবুর রহমান শাহিন প্রমূখ ।

ইফতার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দরা নিটিংয়ের বিভিন্ন সমস্যা কথা তুলে ধরেন । এ সময়ে চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল ও বিসিক শিল্পনগরী মালিক সমিতির সভাপতি মোঃ হাতেম  নারায়ণগঞ্জ – ৫ আসনের সাংসদ ও বিকেএমইএর সভাপতি একেএম সেলিম ওসমানের সঙ্গে আলোচনা করে এ সকল সমস্যার সমাধানের আশ্বাস দেন ।

পরে দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত