en
সোমবার , ২০ এপ্রিল ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বারদী ইউনিয়নের কর্মহীন দুঃস্থ ১ হাজার পরিবারের পাশে লায়ন বাবুল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২০, ২০২০ ৫:৩০ পূর্বাহ্ণ
PicsArt 04 20 11.23.13

নারায়ণগঞ্জের কন্ঠ : প্রাণঘাতী করোনাভাইরাসের ভয়াল থাবায় নাকাল বারদী ইউনিয়নের বিভিন্ন গ্ৰামের কর্মহীন দুঃস্থ- অসহায়, দিন মজুর এবং খেটে খাওয়া এক হাজার পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল ।

সোমবার ( ২০ এপ্রিল) সকালে বারদী ইউনিয়নের গোয়ালপাড়া লায়ন মাহবুবুর রহমান বাবুলের নিজ বাড়ি থেকে বাস্তমবাগ, মোসন্দোপুর,খাসভাগ,পশ্চিমপাড়া, মান্দালপাড়া, মছলন্দপুর, গোয়ালপাড়া, শেকেরচরসহ বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিজ ঘরে অবস্থানকারী কর্মহীন ও গৃহবন্দী পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

এ বিষয়ে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন,  করোনাভাইরাসের প্রভাবে বারদী ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও নিম্ন আয়ের অসহায় গরীব মানুষ গুলোর জীবন কাটছে খুবই কষ্টে । আমরা বারদী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লায় তালিকা অনুযায়ী হতদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবার খুঁজে বের করে খাদ্যসামগ্রী সুন্দর ও সুশৃঙ্খল ভাবে বিতরণ করছি। তবে নিম্নআয়ের মানুষ বিভিন্নভাবে খাদ্য সহায়তা পেলেও, মারাত্মক কষ্টের মধ্যে রয়েছে মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মানুষ। সংকোচের কারণে তারা কোথাও ত্রাণ সহায়তা নিতে চায় না। আমরা এসকল পরিবার গুলোর বাড়িতে বাড়িতে গিয়ে নিজেই নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি ।

তিনি আরোও বলেন, আপনারা ঘরে নিরাপদে থাকুন, সচেতন হোন । বেশি বেশি করে সাবান দিয়া হাত ধোবেন । অপ্রয়োজনে ঘরের বাইরে বের হবেন না । সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশন সব সময়ই আপনাদের পাশে আছি এবং থাকবো ইনশাল্লাহ । করোনা ভাইরাস থেকে মুক্তি লাভের জন্য বেশি বেশি নামাজ পড়ুন এবং আল্লাহর কাছে ক্ষমা চান । আর করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মেনে মেনে চলুন । সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন এবং সমাজের বিত্তবান ও রাজনৈতিক নেতাদের খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করার আহবান করছি ।

সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে এ সময় আরোও উপস্থিত ছিলেন বারদী ইউনিয়নের সাবেক মেম্বার আঃ মান্নান, সাবেক মেম্বার জসিম উদ্দিন জজ, সাবেক মেম্বার আঃ করিম, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মোল্লা, বারদী ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ হাই, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফিরোজ, ৪নং জাতীয় পার্টির সভাপতি রিপন মুন্সী, আওয়ামীলীগের প্রবীন নেতা মোঃ শাহজাহান, আওয়ামী লীগ নেতা মোখলেছুর রহমান,  রুহুল আমিন মোল্লা, জাকির হোসেন, ওয়াজ করনী বাহাদুর প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 27 08.17.48

প্রধানমন্ত্রীর জন্মদিনে এড. স্বপনের শুভেচ্ছা ও অভিনন্দন

PicsArt 02 27 09.36.58

দিপু ভূঁইয়ার সাথে ভুলতা ইউনিয়ন বিএনপির সাক্ষাৎ

PicsArt 07 08 04.47.31

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য ফরম সংগ্রহ করলেন এড. স্বপন ভূঁইয়া

PicsArt 04 10 10.03.12

না’গঞ্জ সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

PicsArt 01 29 11.34.32

আমি দেখবো, আপনারা চিন্তা করবেন না সাংসদ শামীম ওসমান

PicsArt 04 30 10.43.13 1

নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উদ্দীপ্ত সামাজিক সংগঠনের উদ্যোগে দোয়া

PicsArt 04 19 09.19.49

বন্দরের দিঘলদী এলাকায় লোকনাথ ব্রহ্মচারী স্নানঘাটের উদ্বোধন

PicsArt 05 30 10.12.59

খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবী রুহুল আমিনের

PicsArt 08 19 08.04.35

কাঁচপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষ, বিএনপি নেতা আজাদসহ আহত ১০

PicsArt 09 24 05.25.42

সিদ্ধিরগঞ্জে জোরপূর্বক কিশোরী ধর্ষণ : ধর্ষক ১ দিনের রিমান্ডে