en
বৃহস্পতিবার , ২৬ মে ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপির প্রতিবাদ সমাবেশে মন্তু সজলের নেতৃত্বে মহানগর যুবদলের যোগদান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৬, ২০২২ ১২:০২ অপরাহ্ণ
PicsArt 05 26 06.00.19

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান সরকারের প্রধান কটুক্তি করায় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশেকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে শহরে যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেছে।

বৃহস্পতিবার ( ২৬ মে ) দুপুর তিনটায় চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিকে প্রতিবাদ সভাকে সফল করার জন্য দুপুর থেকেই নারায়ণগঞ্জ মহানগর ও তিনটি থানা এবং ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে খানপুর হাসপাতাল রোড়ে জড়ো হতে থাকে। পরে তিনটার দিকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে শহীদ মিনারে প্রতিবাদ সভায় যোগদান করেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তুর সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি। আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, আবুল হোসেন রিপন, তরিকুল ইসলাম, মিজানুর রহমান,সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসিলাম, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ, পারভেজ খান, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সদস্য মোতালেব হোসেন, নবী হোসেন নবু, দুলাল হোসেন, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান রাসেল, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাবেক সাজ্জাদ হোসেন কমল, শাহিন খান, কামরুল হাসান রনি, শাহিন শরীফ, মো. শাকিল, তারেক সুবহান বাবু, জহিরুল ইসলাম হারুন, সদস্য সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, যুুুুবদল নেতা এরশাদ আলী, এ এইচ. সৌরভ, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, এলিন, মানিক বেপারী, আব্দুর রহমান প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 09 12.40.47

নারায়ণগঞ্জের ডিসি-সিভিল সার্জন কোয়ারেন্টিনে

PicsArt 02 10 05.00.52

বস্ত্র ও পাটমন্ত্রীর একান্ত সচিবের মায়ের মৃত্যুতে এড. স্বপন ভূঁইয়ার শোক

PicsArt 03 14 09.52.12

শ্রমিকদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও আছি : শুক্কুর মাহমুদ

PicsArt 07 22 05.54.02

তারেক রহমানকে নিয়ে কটূক্তির প্রতিবাদে ভিপি রাজিবের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

PicsArt 04 07 08.38.40

ধর্মের নামে কোন ধ্বংসযজ্ঞ আর মেনে নেয়া হবে না : হানিফ

PicsArt 04 01 09.59.44

অবস্থান কর্মসূচিতে বন্দর থানা ও উপজেলা বিএনপি’র অংশগ্রহণ

PicsArt 03 07 10.58.45 1

ঐতিহাসিক ৭ই মার্চ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা নিবেদন

PicsArt 08 06 07.31.35

বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটি সদস্য আজাদকে আড়াইহাজার থানা বিএনপির অভিনন্দন

PicsArt 03 26 09.14.07

স্বাধীনতা দিবসে মন্তু- সজলের নেতৃত্বে নগরীতে মহানগর যুবদলের র‌্যালি ও শ্রদ্ধা নিবেদন

171608gov kalerkantho

১৩ উপকুলীয় জেলায় স্থানীয় সরকার বিভাগের ছুটি বাতিল