en
বুধবার , ১২ জানুয়ারি ২০২২ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আইনজীবী সমিতি নির্বাচনে রতন-আনোয়ার পরিষদের জমজমাট প্রচারনা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ১২, ২০২২ ৩:২৭ অপরাহ্ণ
PicsArt 01 12 09.22.13

নারায়ণগঞ্জের কন্ঠ : আগামী ১৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে পূর্ণ প্যানেলে লড়ছে বিএনপিপন্থী আইনজীবীরা। নির্বাচন উপলক্ষে আদালত পাড়ায় চলছে তাদের জমজমাট প্রচারনা।

বুধবার ( ১২ জানুয়ারি) দুপুরে আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে আদালত পাড়ায় ঘুরে ঘুরে আইনজীবীদের কাছে ভোট প্রার্থনা করেন তারা।

এ সময় আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী এড. এইচএম আনোয়ার প্রধান বলেন নাঃগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের পরিবেশ নষ্ট করে ফেলেছে সরকারি দলের আইনজীবীরা। গত কয়েক বছর যাবৎ নির্বাচনে বহিরাগতদের নগ্ন হস্তক্ষেপ নির্বাচনের পরিবেশকে কলঙ্কিত করেছে। আইনজীবীরা তাদের ভোটাধিকার প্রয়োগ করার করতে পারছেন না। তাদের ভোট ছিনতাই করে নিয়ে যাওয়া হচ্ছে। নির্বাচন কমিশন নগ্নভাবে সরকারি দলকে জিতিয়ে দেওয়ার জন্য অতিরিক্ত ব্যালটে সিল মেরে নির্বাচনে কারচুপি করছে। আমরা নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সম্মানিত আইনজীবিদের ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে এবং নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে আজ প্রতিজ্ঞাবদ্ধ। আমরা অনেক প্রতিবাদ করেছি, এবার হবে প্রতিরোধ। এবার আমাদের ভোট ছিনতাই করতে আসলে আমরা দাঁত ভাঙ্গা জবাব দেবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আমরা চাই সুষ্ঠু অবাধ শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন এবং আইনজীবীরা যাতে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আইনজীবিদের ভোটে এবার আমরা পূর্ণ প্যানেলে জয়লাভ করবো এবং আমরা আইনজীবিদের ভোটে জয়লাভ করলে একটি নিরাপদ বার উপহার দেওয়া জন্য কাজ করবো। আইনজীবীদের পেশাগত মান উন্নয়নে কাজ করবো। আর তাই এবারের নির্বাচনকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। আমরা সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

প্যানেলের সদস্যরা হলেন সভাপতি এড. মনিরুল ইসলাম চৌধুরী রতন, সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান সিনিয়র সহ- সভাপতি এড. মানিক মিয়া, সহ-সভাপতি এড. হামিদা খাতুন লিজা, যুগ্ম সাধারণ সম্পাদক এড. কায়সার আলম চৌধুরী টুটুল, কোষাধক্ষ্য এড. মো. গোলজার হোসেন, আপ্যায়ন সম্পাদক এড. মো. শাহ আলম শামীম, লাইব্রেরী সম্পাদক এড. জিয়াউল আহমেদ ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক এড. ইকবাল আহমেদ মানিক, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক এড. সারোয়ার জাহান, সমাজসেবা সম্পাদক এড. মাহমুদা আক্তার, আইন ও মানবাধিকার সম্পাদক এড. মাহমুদ মিয়া, কার্যকরী সদস্য এড. মো. ফাইজুর রহমান বাবলু, এড. নয়ন ঢালী, এড. ফাতেমা, এড. নুরুল কাদির শোহাগ ও এড. ফারুক মিয়া।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 05 09.30.26

যুবদল নেতা কাদিরের মৃত্যুতে আজাদের শোক

PicsArt 11 15 10.51.10

যুবদলনেতা স্বপনের মুক্তির দাবি যুবদলনেতা রাসেল ও স্বেচ্ছাসেবক দলনেতা নাছিরের

0908467 krishi Uni

৭ কৃষি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষা নিয়ে রুল জারি

PicsArt 10 20 11.24.43

নবনির্বাচিত জেলা ও মহানগর যুবদলকে রানা’র শুভেচ্ছা

PicsArt 02 21 02.01.49

স্বপনের নেতৃত্বে শহীদ বেদীতে জেলা যুবদলের পুষ্পস্তবক অর্পণ

PicsArt 09 27 08.25.59

জনসমাবেশে বন্দর উপজেলা যুবদলের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ

PicsArt 10 22 07.34.44

বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হারুন অর রশিদকে স্বপন ভূঁইয়ার শুভেচ্ছা

IMG 20231223 103224

ভোট বর্জনের আহ্বান জানিয়ে সজলের নেতৃত্বে মহানগর যুবদলের লিফলেট বিতরণ

PicsArt 11 14 05.46.42

নারায়ণগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের কমিটি গঠন

PicsArt 12 08 09.08.26

দেশকে অস্থিতিশীল করার জন্য বিলিয়ন বিলিয়ন ডলার ইনভেস্ট হচ্ছে শামীম ওসমান