en
শনিবার , ৫ সেপ্টেম্বর ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে না’গঞ্জ জেলা তাঁতীদলের আলোচনা ও দোয়া মাহফিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৫, ২০২০ ৩:১৭ অপরাহ্ণ
PicsArt 09 05 09.14.30

নারায়ণগঞ্জের কন্ঠ: বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা তাঁতীদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ৫ সেপ্টেম্বর ) বিকেলে সোনারগাঁও উপজেলাধীন সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথির বক্তব্যে তাঁতীদল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মুজিবুর রহমান বলেন, আওয়ামী সরকার মানুষের বাক স্বাধীনতা ও ভোটের অধিকার হরন করেছে। অবৈধ সরকারের কবল থেকে গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির হাতকে তথা বেগম জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি আরোও বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করে এ দেশের মাটি ও মানুষের জন্য রাজনীতি করেছেন। তার স্বাধীনতার ঘোষণার পর দেশের আপামর জনসাধারণ যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। বর্তমান সরকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের পরিবার এবং তার হাতে গড়া সংগঠনকে ধ্বংস করার জন্য নীল নকশা বাস্তবায়ন করে চলেছেন।নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তাঁতীদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তাঁতীদলকে সুসংগঠিত করার আহ্বান জানান তিনি ।

নারায়নগঞ্জ জেলা তাঁতীদলের সভাপতি এডভোকেট এম.আর.শুক্কুর মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন, তাঁতীদল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব হাজী মুজিবুর রহমান । আরোও উপস্থিত ছিলেন, জেলা তাঁতীদলের সাধারন সম্পাদক মাসুদ পারভেজ রুবেল,জেলা সহ – সভাপতি সৈয়দ তাইজুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক মাসুম পারভেজ প্রধান, মহানগর যুগ্ম আহ্বায়ক অপু রহমান, যুগ্ম আহ্বায়ক মো. হানিফ খাঁন, এন.আর.বি মামুন, আব্দুর রাজ্জাক, হযরত আলী, আড়াইহাজার উপজেলা কমিটির সদস্য সচিব আব্বাস আলী, রূপগঞ্জ উপজেলার আহ্বায়ক নাহিদ ইউনুস, সদস্য সচিব আলমগীর হোসেন, তারাব পৌরসভার সদস্য সচিব হাজী বাহার আলী, সোনারগাঁ উপজেলার যুগ্ম আহ্বায়ক মো. বাবলু মিয়া, মো. মোমেন মিয়ার, নাসির মিয়া, সদস্য হৃদয়, হাবীব, সাইদুর, অপুসহ নারায়নগঞ্জ জেলা ও মহানগর তাঁতীদলের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড