en
রবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি নেতা আজাদসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা আড়াইহাজার বিএনপি’র নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ২:০৭ অপরাহ্ণ
PicsArt 02 12 08.02.01

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজারে বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রা কর্মসূচীতে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ১২০নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে পুলিশ। আড়াইহাজার উপজেলা বিএনপি’র পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ।

এক বিবৃতিতে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ বলেন, আড়াইহাজারে শান্তিপূর্ণভাবে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের কেন্দ্র ঘোষিত পদযাত্রা ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন কালে পুলিশ অতর্কিত ভাবে গুলিবর্ষণ ও হামলা চালিয়ে ১৫জন নেতাকর্মীদের আহত করে এখন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ আড়াইহাজার উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধেই মিথ্যা মামলা দায়ের করেছে। অবিলম্বে এই সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

আড়াইহাজার উপজেলা বিএনপি’র পক্ষ থেকে বলতে চাই
পুলিশ দিয়ে হামলা ও মিথ্যা মামলা করেও আওয়ামীলীগের সরকারের শেষ রক্ষা হবে না। প্রশাসনের উপর ভর করে আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। এই সরকারের পতন অনিবার্য। অচিরেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান নেতৃত্বে রাজপথে দুর্বার আন্দোলন সংগ্রাম গড়ে তুলে এই অবৈধ মিডনাইট সরকারের পতন ঘটবো ইনশাল্লাহ।

প্রসঙ্গত, গত শনিবার (১১ ফেব্রুয়ারি) উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় পদযাত্রা কর্মসূচী পালন করতে গেলে পুলিশ বাধা দেয় বিএনপি নেতাকর্মীদের। এসময় বিএনপি নেতাকর্মীরা বাধা উপেক্ষা করে সামনে যেতে চাইলে পুলিশ লাঠিচার্জ করে। এতে বিএনপি নেতাকর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে পুলিশ টিয়ার গ্যাস ও গুলি ছুড়ে। এতে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাহিদ মোল্লা গুলিবিদ্ধ হন এবং ১৫ নেতাকর্মী আহত হন। 

পরে রবিবার (১২ ফেব্রুয়ারি) আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) নুর ই আলম সিদ্দিকী বাদী হয়ে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম শিকারী, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিবসহ ৫০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭০ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় যুবদল নেতা ইয়াকুব (২৭)কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 16 07.10.05

বিকেএমইএ নবনির্মিত ভবনের উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

PicsArt 12 06 06.45.03

নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে তৃতীয় একটি পক্ষ : সেলিম ওসমান

PicsArt 05 15 01.57.54

বিএনপি নেতা মান্নানসহ ৬নেতা-কর্মীর জামিন বাতিল কারাগারে প্রেরণ

PicsArt 10 12 05.48.02

বিএনপি নেতা আজাদকে কারামুক্ত মন্তু- রিয়াদের ফুলেল শুভেচ্ছা

PicsArt 06 12 01.53.13

নাশকতা মামলায় জেলা ছাত্রদলের সভাপতি রনির হাজিরা

PicsArt 02 10 12.31.24

রাজনৈতিক মামলায় সোনারগাঁ থানা ছাত্রদলের নেতাকর্মীদের হাজিরা

PicsArt 09 02 08.51.04

প্রয়াত প্রণব মুখার্জির স্মরণে না:গঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বিশেষ প্রার্থনা

PicsArt 08 04 11.25.13

মিথ্যা মামলায় ফরমায়েশি রায়,আমরা এই রায় মানিনা: টিপু

PicsArt 08 21 07.32.46

কাঁচপুরে বিএনপি- পুলিশ সংঘর্ষে,আজাদ-গিয়াস- মান্নানসহ আসামি ৭১৩: গ্ৰেপ্তার ৯

PicsArt 08 15 07.38.50

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর আওয়ামী লীগের পুস্পস্তবক অর্পণ