en
শুক্রবার , ৩১ মে ২০১৯ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি নেতা জাকির খানের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩১, ২০১৯ ৩:০৪ অপরাহ্ণ
PicsArt 05 31 05.08.07 1

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী ও বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য এবং কারামুক্তি কামনায় মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষে মহানগর শ্রমিক দলের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩১ মে) সকালে শহরের ২নং রেল গেইট এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইধ সামগ্রী বিতরনের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বর্তমান সরকার এদেশের মানুষকে জিম্মি করে রাতের আধারে সিল মেরে ক্ষমতায় এসেছে। এখন এই অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে হলে তাদের প্রধাণ টার্গেট হলো বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া। আদালত আর বিচার বিভাগকে প্রভাবিত করে মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে অন্ধকার কারাগারে আটকে রাখা হয়েছে। সেখানে তাকে ঠিক মতো চিকিৎসা সেব পর্যন্ত দেওয়া হচ্ছে না। সরকারের নির্যাতনে বেগম জিয়া আজ জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

এড. সাখাওয়াত আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশে বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের যে কোন দূর্যোগে দেশকে নেতৃত্ব দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে গিয়েছেন। আমরা শহীদ জিয়ার আদর্শ ও চেতনাকে বুকে ধারন করে এদেশ থেকে স্বৈরাচারী শাসকদের নির্মূল করে তার রক্তের ঋণ শোধ করতে হবে, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান অনির্বাচিত সরকার জনগনের টাকা লুটপাট করে খাচ্ছে। কৃষক তার ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না। একটি বালিশ উপরে উঠাতে ৭০০ টাকা ব্যয় দেখানো হচ্ছে। দেশের মানুষকে ঈদের আনন্দ থেকে বঞ্চিত করা হয়েছে, তাদের মনে আর কোন উল্লাস নেই, নেই কোন বাড়তি আগ্রহ। দেশের জনগন এই সরকারের মতলব বুঝে গেছে। তাই ঈদের পরে তীব্র আন্দোলন গড়ে তুলে এই সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করা হবে। সে লক্ষ্যে বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকতে হবে।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা মনির হোসেন খান, জেলা মৎসজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান প্রমূখ।

সর্বশেষ - লিড