en
বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘের বস্ত্র বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২৮, ২০২২ ১২:৫৭ অপরাহ্ণ
PicsArt 09 28 06.42.41

নারায়ণগঞ্জের কন্ঠ : শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবছরও প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ও পূবালী গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের সার্বিক সহযোগিতায় দুঃস্থ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার ( ২৮ সেপ্টেম্বর ) দুপুরে শহরের নিতাইগঞ্জস্থ সংগঠনটির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে উপহার সামগ্রী বস্তু বিতরণ করা হয়। এসময়ে বিশেষ অতিথি প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও বাসুদেব চক্রবর্তী উপস্থিত থেকে কোম্পানির পক্ষ থেকে ১০হাজার টাকা অনুদান দিয়ে হতদরিদ্র মানুষের সেবায় নিয়োজিত হন।

প্রধান অতিথির বক্তব্যে পূবালী গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান বাবু পরিতোষ কান্তি সাহা বলেন, শারদীয় দুর্গোৎসবে সুবিধাবঞ্চিত সনাতন ধর্মাবলম্বীরা তাদের উৎসব যাতে সুন্দর ভাবে পালন করতে পারে সেজন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। প্রতি বছরের মতো এবছরও সবাইকে নিয়ে আনন্দ উল্লাস করে শারদীয় দুর্গোৎসব পালন করবো। নিতাইগঞ্জে চারটি পূজা মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। সকলে মিলেমিশে আমরা নিতাইগঞ্জে উৎসব মুখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালন করবো।
 
প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘের সভাপতি আলহাজ্ব সারোয়ার হোসেন স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পূবালী গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান বাবু পরিতোষ কান্তি সাহা, বিশেষ অতিথি প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব চক্রবর্তী, প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক সাইদুল হক লিপন, মহিলা সম্পাদিকা খোরশেদা কাশেম, জয় কুমার সাহা, খসরু, আলমগীর, নজরুল, রেহান, মিছির আলী প্রমুখ।

সর্বশেষ - লিড