en
বৃহস্পতিবার , ২৬ মে ২০২২ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি মানে আমরা সবাই এক : রাজিব

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৬, ২০২২ ৫:৪৯ অপরাহ্ণ
PicsArt 05 26 11.47.37

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাসুকুল ইসলাম রাজিব বলেছেন, আজকের এ সভার আয়োজন করা হয়েছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কটুক্তি করার প্রতিবাদে। কিন্তু দুঃখের বিষয়, যে মানুষটি একথা বলেছেন তার কথা এত গুরুত্ব দেয়ার দরকার আছে বলে আমি মনে করি না। যে মানুষ রাষ্ট্রের প্রধান হয়ে নির্লজ্জ হয়ে বলে জনগণ তাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করেছে। যার স্বামী দীর্ঘদিন হাসপাতালে অসুস্থ থাকার পরেও একটি দিন তাকে সেবা করার মানসিকতা দেখাননি। তিনি বাংলাদেশের মানুষের সেবা করবেন এটা কেউ বিশ্বাস করে না।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি আয়োজিত প্রতিবাদে সমাবেশে তিনি এসব কথা গুলো বলেন।

রাজিব আরও বলেন, সরকার তার পেটোয়া বাহিনী ছাত্রলীগ যুবলীগকে ব্যবহার করে তারা ক্ষমতায় টিকে আছেন। আমাদের যেটা করতে হবে তা হল এদেশের রাষ্ট্রপতি এ দেশে দলকে প্রতিষ্ঠা করেছিল দেশের ক্রান্তিলগ্নে এ দল হাল ধরবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দলকেই এই স্বৈরাচারী হাসিনাকে হঠাতে হবে। সেটার জন্য আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আজকে আমরা অনেকে দেখেছি বড়রা ছোটদের একটু ধাক্কা দিলেই উত্তেজিত হয়ে যাই। এটা পরিহার করতে হবে। বিএনপি মানে আমরা সবাই এক। আমরা ঐক্যবদ্ধ বিএনপি চাই ৷ এদেশের আশির ভাগ লোক বিএনপির দিকে তাকিয়ে আছে। তাদের প্রত্যাশা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ঘিরে। ইনশাল্লাহ আবারও বিএনপি ক্ষমতায় আসবে।

PicsArt 05 26 11.47.08

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি’র সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেলের যৌথ সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। প্রধান বক্তা বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ বক্তা মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু। এছাড়াও আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ূন, সদস্য মাশুকুল ইসলাম রাজিব, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন, সদস্য সচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুব রহমান প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 24 03.53.15

তোলারাম কলেজ হলো নারায়ণগঞ্জের মেরুদন্ড – অতিরিক্ত শিক্ষা সচিব

PicsArt 02 09 10.13.09

সাংবাদিক জামালের মাতার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

PicsArt 08 20 09.29.00

ভিপি রাজিবের পিতার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

PicsArt 02 20 12.45.40

ভাষা সৈনিক শামসুজ্জোহার সমাধিতে মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা

121126rani mukerji

ইডেনে বাংলাদেশ-ভারতের ম্যাচ দেখবেন রানি

PicsArt 03 28 08.16.36

অসুস্থ শাহজাহানের শয্যা পাশে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই

PicsArt 03 23 04.21.15

ফেসবুকে গুলি করার ভিডিও ভাইরাল, সেই কিশোর তানভীর আটক

PicsArt 12 27 09.27X.51X

ওরা ভয়ংকর কিছু পরিকল্পনা করছে: শামীম ওসমান

PicsArt 09 12 06.36.22

গ্যাস লাইনের লিকেজ থেকেই মসজিদে বিস্ফোরণের সূত্রপাত : সিআইডির ডিআইজি মাইনুল হাসান

PicsArt 05 08 02.59.31

ডাকাতি মামলা কাউন্সিলর বাবুর জামিন মঞ্জুর