en
শুক্রবার , ১৪ ডিসেম্বর ২০১৮ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ভয়ভীতি পরিহার করে সবাই ভোট কেন্দ্রে যাবেন : আকরাম

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৪, ২০১৮ ৪:৫২ অপরাহ্ণ
PicsArt 12 14 09.55.34

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ ৫ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থী আলহাজ্ব এসএম আকরাম বলেছেন, আমি শান্তিতে বিশ্বাসী। ভয়ভীতি পরিহার করে আপনারা সবাই ভোট কেন্দ্রে যাবেন । আপনারা ৩০ ডিসেম্বর ধানের র্শীষে ভোট দিয়ে এদেশে গনতন্ত্র ফিরিয়ে আনবেন।

১৪ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা নবীগঞ্জ দরাগা জামে মসজিদে নামাজ আদায়ের পর গনসংযোগে কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এখন আমার অনেক শক্তি। কারন আবুল কালাম সাহেব ও এডঃ তৈমুর আলম খন্দকার ও এটিএম কালামসহ বিএনপি নেতারা আমার সাথে রয়েছে। নির্বাচনকে আন্দোলন হিসেবে নিয়েছি। ভোটের মাধ্যমে সরকারকে উপযুক্ত জবাব দেওয়া হবে।

তিনি আরো বলেছেন, ধানের র্শীষের প্রচারনায় বাধাগ্রস্থ করছে সরকার। প্রচারনার মাইক কেড়ে নিচ্ছে। নেতাকর্মীদের অহেতুক হয়রানীসহ তাদেরকে বিভিন্ন স্থানে মারধর করা হচ্ছে।

এ সময় তার সাথে ছিলেন সাবেক এমপি আলহাজ্ব এডঃ আবুল কালাম, মহানগর বিএনপি সহ-সভাপতি হাজী নূর উদ্দিন, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক এডঃ আবু আল ইউসুফ খান টিপু, আব্দুল সবুর খান সেন্টু, মহানগর যুবদলের নেতা মনোয়ার হোসেন শোখন, বন্দর থানা যুবদলের নেতা নাজমুল হক রানা, বন্দর থানা ছাত্রদলের সাবেক সভাপতি মহিউদ্দিন শিশির, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা আবুল কাশেম, বন্দর থানা ছাত্রদল নেতা শাহাদুল্লাহ মুকুল, যুবদল নেতা রতন, মহানগর জেএসডি সভাপতি আব্দুল মোতালিব মাষ্টারসহ বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত