en
শনিবার , ২১ অক্টোবর ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মহানগর বিএনপির বস্ত্র বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২১, ২০২৩ ১১:৪৩ অপরাহ্ণ
PicsArt 10 21 10.40.14

নারায়ণগঞ্জের কন্ঠ: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা ও বস্ত্র বিতরণ এবং বন্দরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ ।

শনিবার ( ২১ অক্টোবর) বিকেলে বন্দর ঘাট সংলগ্ন র‌্যালি লেজারার্স মন্দির পরিদর্শন করেন মহানগর বিএনপি ।

এসময়ে মন্ডপ পরিদর্শনকালে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন।

পরে ২২নং ওয়ার্ড বিএনপি’র সার্বিক তত্ত্বাবধানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা অংশগ্রহণ করেন । পরে অসহায় ও দুস্থ হিন্দু সম্প্রদায়ের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

২২নং ওয়ার্ড বিএনপির সভাপতি শিবু দাসের সভাপতিত্বে ও ১৫নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খোকন সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, বিএনপি নেতা শাহীন আহমেদ, শেখ সেলিম আহমেদ, চঞ্চল মাহমুদ, মহিউদ্দিন শিশির, নজরুল ইসলাম সরদার, সোহেল খান বাবু, গোগনগর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নাসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত