en
বৃহস্পতিবার , ১ জুন ২০২৩ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মহানগর যুবদল নেতা মাসুদের উদ্যোগে ২৫নং ওয়ার্ডে দোয়া ও খাবার বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ১, ২০২৩ ৫:১১ অপরাহ্ণ
PicsArt 06 01 09.11.55

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা হাবিবুর রহমান মাসুদের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্যদিয়ে দিয়ে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, প্রধান বক্তা মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।

বৃহস্পতিবার ( ১ লা জুন ) বাদ বিকেলে বন্দরের ২৫নং ওয়ার্ডের দাশের গাঁও স্ট্যান্ডে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ করা হয়।

মহানগর যুবদল নেতা হাবিবুর রহমান মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময়ে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ লিটন, যুগ্ম আহ্বায়ক শাহাদুল্লাহ মুকুল,মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, যুুুুবদল নেতা সাইফুল ইসলাম আপন, কামরুল হাসান প্রমুখ।

সার্বিক তত্ত্বাবধানে- মহানগর যুবদল নেতা মাহবুব আলম, সজিব আহম্মেদ,এম এইচ এলিন, মো. রানা, আঃ রহমান, পারভেজ দেওয়ান,নূর আলম, মাহফুজ, ওসমান খান।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত