en
মঙ্গলবার , ১৬ মে ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মান্নান- টিটুসহ বিএনপি’র নেতাকর্মীদের মুক্তি দাবি করেছে না’গঞ্জ মহানগর যুবদল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১৬, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
PicsArt 05 16 11.28.24

সংবাদ বিজ্ঞপ্তি: বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেনসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তির দাবিতে করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দাবি জানান মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল।

গনমাধ্যমে পাঠানো বিবৃতিতে তারা বলেন, অবৈধ সরকার প্রশাসনকে ব্যবহার করে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে উচ্চ আদালতের জামিন নিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণের পর কারাগারে পাঠানোর হচ্ছে। বিএনপির নেতাকর্মীদেরকে এভাবে জেল জুলুম নির্যাতন করে সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। এই জুলুমবাজ সরকারের দিন ফুরিয়ে এসেছে । অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, সোনারগাঁ থানার একটি রাজনৈতিক মামলায় (১৫মে ) সোমবার সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৬জন নেতা-কর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন। আজহারুল ইসলাম মান্নান ছাড়া কারাগারে প্রেরণকৃত অন্যরা হলেন- সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সোনারগাঁও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সোনারগাঁও পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল, জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলম। সোনারগাঁ থানার মামলা নং- ৯(১২)২২।

এছাড়াও মঙ্গলবার ( ১৬ মে ) দুপুরে ফতুল্লা থানার একটি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আলী আহম্মদ, এনামুল হক মামুন, ফতুল্লা থানা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবালের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন।ফতুল্লা থানা মামলা নং- ২(১২)২২।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
IMG 20181006 213346

নির্বাচনীয় পোস্টার লাগাতে লজ্জা করে না আপনাদের – সাংসদ সেলিম ওসমান

PicsArt 01 13 02.20.32

আইভীর জন্য ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে সাবেক সাংসদ লাইলী

khinon

সেলিম ওসমানের পক্ষে কাজ করবো ভোট দিবো – খোকন সাহা

PicsArt 05 06 06.51.12

ডিপিডিসির গ্রাহক সেবা সংক্রান্ত গনশুনানী অনুষ্ঠিত

PicsArt 05 14 10.11.46

বিএসআরএম লিমিটেড নারায়ণগঞ্জ জোনের ইফতার মাহফিল

PicsArt 05 05 09.32.28

যুবদল নেতা কাদিরের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোক

PicsArt 02 19 03.27.51

বন্দরের ইউসুফ মেম্বার ২ দিনের রিমান্ডে

212224amitabh bacchan

অবসর গ্রহণের ইঙ্গিত দিলেন অমিতাভ বচ্চন

FB IMG 1666605942418

দেশের উপকূলীয় অঞ্চলের ৩০০ কিলোমিটারের মধ্যে ‘সিত্রাং’, বিপদ সংকেত বহাল

PicsArt 08 29 09.09.19

আ’মীলীগের প্রচারকারীরা দিনে আ’মীলীগ রাতে জামায়াত,বিএনপি: সাইফুল্লাহ বাদল