en
বুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মামুন ভূঁইয়ার গ্ৰেপ্তার, মুক্তির দাবি জানিয়েছেন বন্দর উপজেলা বিএনপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২৭, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ
PicsArt 12 27 12.09X.19X

সংবাদ বিজ্ঞপ্তি: বন্দর উপজেলা বিএনপি’র আওতাধীন মদনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মামুন ভূঁইয়াকে গ্ৰেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিংশর্ত মুক্তির দাবি করেছে বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন মামুন ভূঁইয়ার নিংশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, সরকার প্রহাসনের একতরফা নির্বাচন করতেই প্রশাসনকে ব্যবহার করে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে। আগামী ৭ জানুয়ারি আওয়ামী লীগের এক তরফা নির্বাচন এদেশের মানুষ বর্জন করবে। বন্দর উপজেলা বিএনপি’র নেতা-কর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের এক দফা দাবিতে বিএনপি রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে।এক দফা দাবির রাজপথের আন্দোলন থেকে বন্দর উপজেলা বিএনপি’র নেতাকর্মীদেরকে দূরে সরিয়ে রাখা যাবে না।

অবিলম্বে মদনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মামুন ভূঁইয়াসহ গ্ৰেপ্তারকৃত সকল বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি করছি।

উল্লেখ্য- গত মঙ্গলবার মদনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মামুন ভূঁইয়াকে গ্ৰেপ্তার করে রেব। পরে বন্দর থানায় হস্তান্তর করেন। তার বিরুদ্ধে নাশকতার অভিযোগে বন্দর থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত