en
সোমবার , ২৫ এপ্রিল ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মামুন মাহমুদের উপর সন্ত্রাসী হামলা রাজিবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২৫, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
PicsArt 04 25 11.34.06

সংবাদ বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে রাজধানীর পল্টনে অজ্ঞাত নামা সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহতদের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা ছাত্রদলের আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব।

এক বিবৃতিতে মাশুকুল ইসলাম রাজিব বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের উপর অজ্ঞাত নামা সন্ত্রাসীদের নৃশংস হামলা ও গুরুত্ব আহতের এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । এবং সেই সাথে অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি । সেই সাথে মামুন মাহমুদ এর দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

প্রসঙ্গত, সোমবার (২৫ এপ্রিল) রাত ৮টার দিকে পল্টনে কস্তুরী হোটেলের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামুন মাহমুদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন তার পরিচত মো. ইউসুফ আলী। তিনি জানান, পল্টন এলাকায় মামুন মাহমুদের একটি অফিস আছে। অফিস থেকে বেরিয়ে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন তার গতিরোধ করেন। এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে মামুন গুরুতর আহত হন।

সর্বশেষ - লিড