en
শনিবার , ১ ডিসেম্বর ২০১৮ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মির্জা ফখরুলের বক্তব্যে নতুন কোন ষড়যন্ত্র শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১, ২০১৮ ১১:০৭ পূর্বাহ্ণ
PicsArt 12 01 04.36.06

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যে আশঙ্কা প্রকাশ করে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কোন কারণ ছাড়া যেসব বক্তব্য দিচ্ছেন তাতে বিএনপি আবারো নতুন কোন ঘটনা ঘটিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে দেশে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করে নির্বাচন থেকে সরে যাওয়ার পাঁয়তারা করছে।

শনিবার (১ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার ভূঁইগড় এলাকায় এক পথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি। এদিন বেলা এগারোটা থেকে বিকেল পর্যন্ত ফতুল্লার ভূঁইগড় এলাকার বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের সাথে দেখা করে দোয়া চান এবং বেশ কয়েকটি পথসভায় অংশ নেন শামীম ওসমান।

এসময় তার সাথে ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহানগর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক শাহ্ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমীন হাবিব বিন্নিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

এদিকে ওই মন্তব্যের পরক্ষণে শামীম ওসমান বলেন, ‘তবে সাধারণ মানুষকে বোকা ভাবার কোন কারণ নেই। শেখ হাসিনার নেতৃত্বে জনগণ যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তুত আছে। সাধারণ মানুষ যেভাবে বর্তমান সরকারের উন্নয়ন ও জননেত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাচ্ছে, আমি আশা করি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ অতীতের যে কোন নির্বাচনের চেয়ে এবার ফলাফল আরো অনেক ভালো করবে।’

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনকে জামায়াতে ইসলামের সঙ্গ ত্যাগ করার আহবান জানিয়ে তিনি বলেন, ‘বদরুদ্দোজা চৌধুরী যদি একা একটি ফোরাম বা ঐক্য গড়তে পারেন তাহলে তাদের পক্ষেও সেটা সম্ভব। ক্ষমতায় আসার জন্য ড. কামাল হোসেন নিজেকে যেভাবে বিক্রি করে দিয়েছেন তাতে আগামী প্রজন্ম কোনদিন তাদের ক্ষমা করবে না।’

সর্বশেষ - লিড