en
বৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সোহেল গাজী গ্রেপ্তারে ১১নং ওয়ার্ড বিএনপি’র নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৬, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
PicsArt 10 26 07.42.54

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ১১নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল গাজীকে গ্ৰেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর ১১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাবিবুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন।

এক বিবৃতিতে ১১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাবিবুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন বলেন, আগামী ২৮ অক্টোবর বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং গণতন্ত্র পুনরুদ্ধারের এক দফা দাবিতে ঢাকার মহাসমাবেশের আন্দোলনকে কেন্দ্র করে ১১নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল গাজীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তাঁরা আরও বলেন, ১১নং ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদেরকে গ্ৰেপ্তার ও মামলা দিয়ে হয়রানি করে এক দফা দাবির রাজপথের আন্দোলন থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। সকল গ্ৰেপ্তার ও মামলা হামলা উপেক্ষা করে আগামী ২৮ অক্টোবরের মহাসমাবেশে আমরা হাজির হবে ইনশাল্লাহ। অবিলম্বে সোহেল গাজীসহ গ্ৰেপ্তারকৃত সকল নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি করছি।

উল্লেখ্য- বৃহস্পতিবার সন্ধ্যায় দিকে ১১নং ওয়ার্ডের এমন সার্কেস এলাকা থেকে সোহেল গাজীকে ডিবি পুলিশ গ্রেফতার করে। ১১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপনের তা নিশ্চিত করেছেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত