en
রবিবার , ১০ অক্টোবর ২০২১ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মুছাপুর ইউনিয়নে নৌকার মাঝি মজিবুর রহমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ১০, ২০২১ ৯:১৩ পূর্বাহ্ণ
PicsArt 10 10 02.55.15

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীন মুছাপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান।

দলীয় মনোনয়ন পাওয়ায় প্রতিক্রিয়া ব্যক্ত করে মজিবুর রহমান বলেন, `আমাকে মনোনয়ন দেওয়ায় প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সেই নারায়ণগঞ্জ জেলা ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে মুছাপুর ইউনিয়নকে একটি আধুনিক ও ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

প্রসঙ্গত, গত শনিবার রাতে (৯ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়।


বৈঠক শেষে রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় মেয়র প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়। তালিকায় বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদে নৌকার প্রার্থী হিসেবে মজিবুর রহমানের নাম প্রকাশ করা হয়।

সর্বশেষ - লিড