en
সোমবার , ২১ সেপ্টেম্বর ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মুফতি আলাউদ্দিন জিহাদী ১ দিনের রিমান্ডে , মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২১, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ
PicsArt 09 21 04.19.12

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জে আল্লামা শফীর মৃত্যু নিয়ে ফেসবুকে কুটক্তির ঘটনায় গ্রেফতার মুফতি আলাউদ্দিন জিহাদীর রিমান্ড ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামানের আদালতে এ হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন । নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে হেফাজতে ইসলামের আমির আল্লামা শফীর মৃত্যু নিয়ে কটুক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় আহলে সুন্নাত ওয়াত জামায়াতের কেন্দ্রীয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য মুফতি আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করে পুলিশ। পরে ৫দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়।

PicsArt 09 21 04.20.04

এদিকে গ্রেফতার মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবিতে সোমবার (২১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতৃবৃন্দ ।

নেতৃবৃন্দ বলেন, আলাউদ্দিন জিহাদীর ফেসবুক আইডি গত কয়েকদিন আগে হ্যাক হওয়ার পর তার ফেসবুক পেজ থেকে হ্যাকাররা আল্লামা শফীকে নিয়ে কুরুচিপূর্ণ কথা পোস্ট করে। তিনি তার আইডিটি উদ্ধার করার পর তিনি সে পোস্টগুলো ডিলেট করে দিয়েছিলো। সাথে সাথে তার আইডি হ্যাক হওয়া বিষয়ে তিনি ফতুল্লা মডেল থানার একটি সাধারণ ডায়েরীও দায়ের করেছিলেন। কিন্তু পুলিশ সে ঘটনার তদন্ত না করে তাকে মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। তাকে যদি ২৪ ঘণ্টার মধ্যে নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে আমরা বৃহত্তর আন্দোলনে যাবো। আর এর মধ্য দিয়ে দেশে যদি কোনো অরাজকতার সৃষ্টি হয় তাহলে আমরা দায়ী থাকবো না। এর জন্য দায়ী থাকবে সরকার নিজে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে হেফাজতে ইসলামের আমির আল্লামা শফীর মৃত্যু নিয়ে কটুক্তির অভিযোগে আলাউদ্দীন জিহাদীসহ ৪ জনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশিদ ।

সর্বশেষ - লিড