en
মঙ্গলবার , ৪ ফেব্রুয়ারি ২০২০ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মেয়র তাপস ও আতিকুল এড. স্বপন ভূঁইয়ার শুভেচ্ছা ও অভিনন্দন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ৪, ২০২০ ৬:৩৩ পূর্বাহ্ণ
PicsArt 02 04 12.31.01

নারায়ণগঞ্জের কন্ঠ:

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে শেখ ফজলে নূর তাপস ও ঢাকা উত্তরে সিটি করপোরেশনে (ডিএনসিসি) নির্বাচনে মোঃ আতিকুল ইসলাম বিপুল ভোটের ব্যবধানে মেয়র বিজয়ী হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক আইন ও মানবাধিকার সম্পাদক ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি এবং রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া ।

মঙ্গলবার ( ৪ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এড. স্বপন ভূঁইয়া বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করায় ঢাকাবাসীকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, আগামীদিনে আওয়ামী লীগের সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় রক্ষায় এই দুই নির্বাচিত মেয়র তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা ঢাকাবাসীকে দেখাবে এবং ঢাকাবাসীর  উন্নয়নে কাজ করবে । এই বিজয় নৌকার বিজয় , এই আওয়ামীলীগের সরকারের উন্নয়নের বিজয় ।

উল্লেখ্য, গত  শনিবার (১ ফেব্রুয়ারি ) অনুষ্ঠিত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) নৌকা প্রতীকে শেখ ফজলে নূর তাপস  ৪ লাখ ২৪ হাজার ৫৯৫ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ লাখ ৩৬ হাজার ৫১২ ভোট।

এদিকে ঢাকা উত্তরে সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগের আতিকুল ইসলাম ৪ লাখ ৪৭ হাজার ২১১ ভোট পেয়ে পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল পেয়েছেন ২ লাখ ৬৪ হাজার ১৬১ ভোট।

সর্বশেষ - লিড