en
রবিবার , ১৭ মে ২০২০ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে লায়ন বাবুলের ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১৭, ২০২০ ৯:১০ পূর্বাহ্ণ
PicsArt 05 17 03.04.54

নারায়ণগঞ্জের কন্ঠ : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের জাতির শ্রেষ্ঠ সন্তান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল ।

রোববার ( ১৭মে ) সকালে বারদী এলাকায় সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় । উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই, চিনি, দুধ, পোলাও চাল, তেল, বুট, খেজুর, মুড়ি, মশলাসহ নিত্য প্রয়োজনীয়  দ্রব্য সামগ্রী ।

PicsArt 05 17 03.04.10

এ সময়ে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে। বিশেষ করে এই করোন থেকে নিজেকে, পরিবার, সমাজ ও দেশকে বাঁচাতে হলে সচেতনা সবচেয়ে বেশি প্রয়োজন। তাই ঘরে থাকুক, নিরাপদে থাকুন । সামাজিক দূরত্ব বজায় চলুন ।

তিনি বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি । আর আপনারা আমার এই ক্ষুদ্র উপহার সাদরে গ্ৰহণ করায় আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । 

তিনি আরো বলেন, দীর্ঘ চৌদ্দ বছর ধরে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের মাধ্যমে মানবতার সেবায় কাজ করে চলেছে । প্রতি বছরের মতো এবারও বারদী ইউনিয়নের মানুষের পাশে এসে দাড়িয়েছি । করোনা প্রাদুর্ভাবের শুরুতে লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের হতদরিদ্র বারদী ইউনিয়নের প্রায় সাড়ে চার হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি । এবং মধ্যবিত্ত অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে দিনেও রাতের আঁধারে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি । ইনশাল্লাহ মানবতার সেবায় ভূঁইয়া ফাউন্ডেশন আপনাদের পাশে ছিলো, আছে এবং থাকবে । চলমান এ পরিস্থিতিতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে । আমি আপনাদের কাছে দোয়া ভালোবাসা চাই ।

সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে এ সময়ে উপস্থিত ছিলেন, বারদী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের  সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ আউয়াল, সাবেক বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আঃ হাই, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা বিশ্বনাথ শীল, বীর মুক্তিযোদ্ধা আঃ হামিদ, বীর মুক্তিযোদ্ধা ওসমান, বীর মুক্তিযোদ্ধা মালেক ভূঁইয়াসহ যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 21 12.47.17

আপ্যায়ণ সম্পাদক পদে আইনজীবীদের পছন্দের শীর্ষে এড. স্বপন ভূঁইয়া

PicsArt 02 21 09.12.59

ভাষা শহীদদের প্রতি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির শ্রদ্ধা নিবেদন

PicsArt 02 11 12.31.22

কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি পালন

FB IMG 1660020357116

আজ পবিত্র আশুরা

PicsArt 08 24 07.21.49

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

sakib al hasan

এমসিসি ক্রিকেট কমিটি থেকে সাকিবের পদত্যাগ

PicsArt 11 07 02.48.39

সংলাপে নির্বাচন পেছানো ও উপদেষ্টা পরিষদ গঠনের প্রস্তাব নাকচ : ওবায়দুল কাদের

PicsArt 02 11 07.26.58

আদালতপাড়ায় টাউট বাটপার বিরুদ্ধে অভিযান ও শিক্ষানবিশ আইনজীবীদের লাল টাই পড়তে কঠোর নির্দেশ

PicsArt 10 13 11.17.11

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

PicsArt 03 26 07.56.07

আপনারা নারায়ণগঞ্জ ছেড়ে চলে গেছেন,আমরা কিন্তু যাইনি: গিয়াস উদ্দিন