en
সোমবার , ৬ নভেম্বর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুবদলনেতা অপুর বাড়িতে হামলা ও পরিবারকে হুমকি: মহানগর যুবদলের নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৬, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ
PicsArt 11 06 08.47.58

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আপুর সিদ্ধিরগঞ্জস্থ চৌধুরীবাড়ির বাড়িতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হামলা চালিয়ে ভাঙচুর এবং পরিবারের সদস্যদের হুমকি ধামকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ।

সোমবার এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ বলেন, বিএনপির গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ভীতু হয়ে আওয়ামী সন্ত্রাসীরা যুবদলের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ও পরিবারের সদস্যদের হুমকি ধামকি দিচ্ছেন। বিএনপির চলমান অবরোধ কর্মসূচি রাজপথে পালন করছেন যুবদল নেতা শেখ মোহাম্মদ অপু। অবরোধের সমর্থনে রাজপথে নেতাকর্মীদের নিয়ে মিছিল করার অপরাধে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের গুন্ডাবাহিনীরা অপুর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেন এবং তার পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়েছে। মহানগর যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তাঁরা আরও বলেন, যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও বাড়িঘরে হামলা ভাংচুর এবং পরিবারের সদস্যদের হুমকি ধামকি দিয়ে রাজপথের আন্দোলন থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। যুবদলের নেতাকর্মীরা এসকল হামলা মামলা অপেক্ষা করে রাজপথে আন্দোলন চালিয়ে যাবে। এই সরকারের পতন না ঘটিয়ে যুবদলের নেতাকর্মীরা ঘরে ফিরবে না।

সর্বশেষ - লিড