en
শুক্রবার , ১১ ফেব্রুয়ারি ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুবদল নেতা সাদেকের মুক্তির দাবিতে নগরীতে নেতাকর্মীদের বিক্ষোভ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ১১, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ
PicsArt 02 11 05.06.28

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী এবং যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যকরী সদস্য ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেকের মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করে তার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

শুক্রবার ( ১১ ফেব্রুয়ারি ) বিকেলে নগরীতে এই বিক্ষোভ মিছিল করেছেন যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি নগরীর ডিআইটি দিয়ে মন্ডল পাড়া পুল জিমখানা মোড় দিয়ে নিতাইগঞ্জ মোড় হয়ে মন্ডল পাড়া পুলে এসে সমাপ্ত হয়। এসময়ে বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ জেলা ও উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তরা বলেন, একটি মিথ্যা ও ভিত্তিহীন মামলা দিয়ে জেলা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী সাদেকুর রহমান সাদেক ঢাকা গ্ৰেপ্তার করেছেন এই অবৈধ সরকারের পেটুয়া বাহিনী। এসকল মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে সাদেকের জনপ্রিয়তাকে দমন যাবে না । আজকে এই বিক্ষোভ মিছিলই তার প্রমাণ। সাদেক কারাবন্দি থাকলেও তার হাজার হাজার কর্মী সমর্থকরা রাজপথে আছি এবং থাকব। তারা আরও বলেন, অবিলম্বে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ও জেলা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী সাদেকুর রহমান সাদেকের মিথ্যা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি। তা নাহলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন যুবদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সহ ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সদস্য মো. রাজন,আব্দুর রহমান পিয়াল, সৈকত হাসান ইকবাল, আলমগীর হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, যুগ্ম আহ্বায়ক নাদিম হোসেন, ফতুল্লা থানা যুবদলের সদস্য বাবুল ঢালী, যুবদল নেতা জাকির হোসেন সেন্টু, মোতালেব হোসেন, শামীম, বরকত উল্লাহ, শাহিন, বাবু, আলমগীর, রুপম, রিপন, আকাশ প্রমুখ।

সর্বশেষ - লিড