en
সোমবার , ২৭ নভেম্বর ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুবনেতা আজ‌মেরী ওসমানের নেতৃত্বে বিশাল শোডাউন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৭, ২০২৩ ৯:৫৪ অপরাহ্ণ
PicsArt 11 27 09.53.01

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির ডাকা সপ্তম দফা অবরোধ কর্মসূচীর শেষ দিনে তাদের নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জের মহাসড়কে নেমে অবস্থান নিয়েছেন চারবারের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান।

সোমবার ( ২৭ নভেম্বর ) সকাল থেকে দুপুর পর্যন্ত হাজার হাজার কর্মী-সমর্থক নিয়ে গাড়ি বহরে জেলার বিভিন্ন সড়ক ও মহাসড়ক প্রদক্ষিণ করে তাক লাগিয়ে দেন তিনি। এছাড়াও প্রতিবারের মত অবরোধ বিরোধী শোডাউনের পাশাপাশি এবার নিজেই রাজপথে নেমে প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দিয়েছেন যুবনেতা আজমেরী ওসমান। এতে ক‌রে রাজপ‌থে কর্মী‌দের কা‌ছে বে‌ড়ে‌ছে ব‌্যপক জন‌প্রিয়তা।

এরআগে শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেন। পরে চাষাড়া, আদমজী, চিটাগাংরোড, সিদ্ধিরগঞ্জ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, সানারপাড়, সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড, ফতুল্লার পঞ্চবটি হয়ে নগরীর প্রধান সড়ক পদক্ষিণ করে পূনরায় আল্লামা ইকবাল রোড বাসভবনের সামনে গিয়ে শেষে করে।

এদিকে লিংকরোডে অবস্থান নিয়ে প্রতিবাদ মিছিলে যুবনেতা আজমেরী ওসমানের কর্মী সমর্থকরা বিএনপি-জামাতের বিরুদ্ধে হুঁশিয়ারী উচ্চারন করে স্লোগান দেন। এছাড়াও সরকারের পক্ষে স্লোগানে স্লোগানে রাজপথ প্রকম্পিত হয় এই বলে- শেখ হাসিনা সরকার, বার বার দরকার। শেখ হাসিনার ভয় নাই, আমরা আছি লাখো ভাই। ডাক দিয়েছে আজমেরী ভাই, ঘরে থাকার সময় নাই। আজমেরী ভাইয়ের নেতৃত্বে আমরা আছি একসাথে।

এসময় সাংবাদিকদের কাছে সংক্ষিপ্ত বক্তব্যে যুবনেতা আজমেরী ওসমান বলেন, দেশে যখন উন্নয়নের জোয়ার বইছে তখন আগুন সন্ত্রাসীরা উন্নয়নে বাধাগ্রস্থ করার পায়তারা চালাচ্ছে। আমরা জনগনকে সাথে নিয়ে সকল নৈরাজ্য প্রতিহত করতে রাজপথে আছি। আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা জনগনকে নিয়ে সকল নেতাকর্মীরা ধারাবাহিক কর্মসূচী পালন করে যাবো।

প্রতিবাদ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু রহমানসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ্য, যুবনেতা আজমেরী ওসমান বিভিন্ন সময়ই জাতীয় এবং সরকার দলীয় নানা কর্মসূচী পালন করে থাকেন। সরকারের উন্নয়নের পক্ষে প্রচারণা করার জন্য নিয়ে থাকেন ব্যাতিক্রমি উদ্যোগ। তার পিতা নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত একেএম নাসিম ওসমান। যিনি ছিলেন গণমানুষের নেতা হিসেবে পরিচিত। সেই ধারাবাহিকতায় কখনো কোন পদবীর লালসায় নয়। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে সুনাম কুড়িয়েছেন আজমেরী ওসমান। তাছাড়া মসজিদ-মাদ্রাসায় অনুদান পৌছে দেয়াসহ বিশেষ করে করোনা মহামারী এবং বন্যাকালীন কান্তি লগ্নে যুবনেতা আজমেরী ওসমান ব্যপক ভূমিকা রেখেছেন। তবে মিছিল-মিটিং সভায় তিনি নিজেকে জাহির না করলেও এবারই দেশের উন্নয়ন এবং জনগনের স্বার্থে বিএনপি-জামাতের নৈরাজ্য প্রতিহত করতে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে নিজেই রাজপথে প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দিয়েছেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
143422wicket kalerkantho com

উইকেটের দ্রুতপতন; পরাজয় সন্নিকটে

PicsArt 01 24 08.35.10

কোকোর মৃত্যুবার্ষিকীতে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে মহানগর যুবদলের দোয়া মাহফিল

PicsArt 04 02 06.18.12

নারায়ণগঞ্জে বিশ্ব অটিজম দিবস পালিত

PicsArt 07 23 04.40.55

ইসমাইলের নেতৃত্বে তারুণ্যের সমাবেশে ফতুল্লা থানা যুবদলের বিশাল শোডাউন

PicsArt 11 19 03.04.45

বিসিবির পরিচালক পারটেক্স রাসেলের জামিন

PicsArt 12 08 01.34.26

লিংক রোডে বাস চাপায় রিকশা চালক নিহত

PicsArt 05 09 04.56.43

সচেতনতাই পারে সড়ক দুর্ঘটনা রোধ করতে: যুথিকা সরকার

PicsArt 09 13 01.47.21

সাংগঠনিক দ্বায়িত্বপ্রাপ্ত নির্বাচিত হওয়ায় শাহ্ রেজাউলকে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের শুভেচ্ছা

PicsArt 11 09 10.44.54

প্রার্থী ২৫ লক্ষ’ ভোটার ব্যয় সর্বোচ্চ ১০ টাকা : ইসি

PicsArt 04 22 06.55.00

নুসরাত হত্যা ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে জেলা পূজা পরিষদের মানববন্ধব