en
সোমবার , ২৫ ফেব্রুয়ারি ২০১৯ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

রাতের অন্ধকার শেষে ভোরের সূর্য একদিন উঠবেই : এড. সাখাওয়াত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ২৫, ২০১৯ ৫:১১ অপরাহ্ণ
PicsArt 02 25 08.30.06

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, রাত যতো গভীর হয়, ভোর তত কাছে আসে। দেশের মানুষের উপর জুলুম নির্যাতনের পরিমান যতো বাড়বে, এই সরকারের পতন ততই ঘনিয়ে আসবে। তাই আপনারা কেউ মনোবল হারাবেন না। রাতের অন্ধকার শেষে ভোরের সূর্য একদিন উঠবেই।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের প্রয়াত সাবেক সভাপতি নজরুল ইসলাম স্মরণে আয়োজিত আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিলে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (২৫ ফেব্রুয়ারী) বাদ আসর নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের উদ্যোগে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ স্মরণ সভার আয়োজন করা হয়।

এড. সাখাওয়াত আরো বলেন, একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের আশায় বিএনপি নির্বাচনে অংশ নিয়েছিলো কিন্তু বর্তমান সরকার রাতের অন্ধকারে ভোট ডাকাতি করে ক্ষমতা দখল করেছে। জোর জবরদস্তি কওে আওয়ামীলগি শুধুমাত্র বিএনপি’র ভোটাধীকার হরণ করেনি, বরং তারা দেশের ১৬ কোটি মানুষের ভোটাধীকার হরণ করেছে। এমনকি অনেক আওয়ামীলীগের নেতাকর্মীও আফসোস কওে বলেছে তারাও ভোট দিতে পারেননি। এ নির্বাচনে জয়ের বিষয়ে আওয়ামীলীগের কোন ক্রেডিট নেই, ক্রেডিট হলো প্রশাসনের। কিন্তু ইতিহাস স্বাক্ষী যারাই প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছে তাদেরকে সেই প্রশাসনই একদিন ক্ষমতা থেকে টেনে হিচড়ে নামিয়েছে। তাই এই সরকারের পতনও অনিবার্য। আপনাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে এই কঠিন সময়টুকু পার করতে হবে এবং দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা আর আমাদের চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করতে হবে।
ঢাকার চকবাজাওে অগ্নিকান্ডে নিহতদেও আত্মার মাগফেরাত কামনা কওে তিনি আরো বলেন, , ২০১০ সালে নিমতলি অগ্নিকান্ডের পরে তদন্ত কমিটির সিদ্ধান্তগুলি যদি বাস্তবায়িত হতো আর পুরান ঢাকা থেকে কেমিক্যাল কারখানাগুলি যদি উঠিয়ে দেয়া হতো তাহলে চকবাজারের দূর্ঘটনা এড়ানো যেতো। এতে সরকারের ব্যর্থতা ফুটে উঠে। চকবাজাওে অগ্নিকান্ডে নিহতদেও আত্মার মাগফেরাত কামনা করছি এবং আহতদেও দ্রুত সুস্থ্যতা প্রার্থনা করছি। সেই সাথে নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের প্রয়াত সাবেক সভাপতি নজরুল ইসলামের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। আল্লাহ যেনো তাকে জান্নাত নসীব করেন।

PicsArt 02 25 08.30.36

মহানগর শ্রমিকদলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টুর সভাপতিত্বে এবং যুবদল নেতা পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা মনির হোসেন খান, গুলজার হোসেন খান, হাজী ইসমাইল, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আলাউদ্দিন বারী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, যুবদল নেতা স্বপন চৌধুরী, অপু, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইব্রাহিম আহমেদ বাবু, বিএনপি নেতা শেখ সহিদুল ইসলাম, সহিদ হোসেন আশিক, আশিক ফেরদৌস, আ: মতিন ভূইয়া, বাবুল হোসেন, সজিব খন্দকার, আলাউদ্দিন, গাজী নুর আলম, এড. নুরুল কাদির সোহাগ, হযরত আলী, রুহুল আমিন, তপু রহমান,  জসিমউদ্দিন, কিসমত আলি, হিরন প্রমূখ।
আলোচনা সভা শেষে প্রয়াত নজরুল ইসলাম স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 23 02.30.39

যুবদলের প্রথম সদস্য নির্বাচিত হওয়ায় সাদেককে যুবদল নেতা খোরশেদ’র শুভেচ্ছা

PicsArt 12 31 12.27.31

দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত খোকা

PicsArt 11 02 12.04.02

তারেক রহমান-জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি: আব্দু’র নিন্দা

PicsArt 03 18 09.25.00

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আজমেরী ওসমানের পক্ষে জিমখানায় দোয়া

PicsArt 01 25 06.57.01

বাংলাদেশের মানুষ আর বিএনপির নেতৃত্ব দেখতে চায় না : হানিফ

PicsArt 10 15 03.13.18

নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের মৌন অবস্থান কর্মসূচি পালন

PicsArt 05 28 10.02.04

জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকীতে রাজিবের শ্রদ্ধাঞ্জলি

PicsArt 11 27 07.20.34

ছেলেমেয়ের বৈষম্য দূর করতে পারিবারিক সচেতনতা বৃদ্ধি করতে হবে – ডিসি

PicsArt 05 08 05.12.32

বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদের নিঃশর্ত মুক্তির দাবি করেছে শফু

PicsArt 03 01 09.31.05

সাংবাদিক জামালের মাতা মরহুমা হামিদা বেগমের স্মরণে দোয়া