en
মঙ্গলবার , ২২ জানুয়ারি ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শামীম ওসমানের ঘোষণা’ আগামীতে নির্বাচন করবো না ‘

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২২, ২০১৯ ৩:৩৩ অপরাহ্ণ
PicsArt 01 22 09.27.13

নারায়ণগঞ্জের কন্ঠ:

আগামীতে আর সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের প্রভাবশালী এমপি আলহাজ্ব এ কে এম শামীম ওসমান।

আগামী ২৪ জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী পন্থী আইনজীবী সমন্বয় পরিষদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন। যিনি গত বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে তৃতীয় বারের মত এমপি নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২২ জানুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি এড. ওয়াজেদ আলী খোকনের কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান বলেন, ‘আমি গতানুগতিক রাজনীতি করতে আসি নাই। আগামীতে আর ইলেকশন করার ইচ্ছে নেই। তাই আগামীতে আর ইলেকশন করবোনা। আজ এখানেই আমি ডিক্লেয়ার দিয়ে দিলাম। এখন সবাইকে নিয়ে কাজ করতে চাই।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ আমাদের দেশ হলে নারায়ণগঞ্জ আমাদের মাতৃভূমি। এখানেই আমাদের জন্ম। ঢাকার সাথে নারায়ণগঞ্জের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ণের চেষ্টা করছি। নারায়ণগঞ্জে সেনাবাহিনীর প্রায় ২৭ একর জায়গা আছে। আমি এই ২৭ একর জায়গায় ওয়ার্ল্ড ক্লাস স্কুল এন্ড কলেজ এবং একটি ইউনিভার্সিটি তৈরী করার চেষ্টা করছি। এ নিয়ে সেনাবাহিনীর সাথে আমি কথাও বলেছি। তারা এতে দ্বিমত পোষণ করেন নি। আমি আশাবাদী, আমি পারবো।’

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. খোকন সাহা, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আব্দুর রশিদ, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শামছুল ইসলাম ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. মাসুদ উর রউফ, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নাসিকের মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, আওয়ামীলীগ প্যানেলের সভাপতি প্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারন সম্পাদক প্রার্থী এড. মোহসীন মিয়াসহ আইনজীবী সমন্বয় পরিষদের সকল প্রার্থী।

পরে শামীম ওসমান আদালত চত্ত্বরে আওয়ামী পন্থী আইনজীবী প্যানেলের পক্ষে ভোট প্রার্থণা করেন।

সর্বশেষ - লিড