en
সোমবার , ২৯ অক্টোবর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শিক্ষক তাপস’র মুক্তির দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৯, ২০১৮ ১:৩০ অপরাহ্ণ
PicsArt 10 29 05.56.39

নারায়ণগঞ্জের কন্ঠ:

ফতুল্লায় এডুকেশনাল কেয়ার হোম এর প্রতিষ্ঠাতা পরিচালক তাপস কুমার সিংহের বিরুদ্ধে  মিথ্যা ধর্ষন মামলা প্রত্যাহার,  মুক্তির দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে অভিবাবক,শিক্ষার্থী ও তাপসের পরিবার।

সোমবার (২৯ অক্টোবর)  সকাল ১১ টায় প্রেস ক্লাবের নীচে মানববন্ধন ও  বেলা ১২ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মলন করা হয়।

সংবাদ সম্মেলন ও মানববন্ধনে দাবী করায় হয় নাদিয়া সুলতানা হাফসার কে নাকি   গত ২১ অক্টোবর তাপস ধর্ষন করেছে তা সঠিক নয়।এই সময়ে কোচিং চলমান ছিল।কিন্তুু হাফসা কোচিং এ আসেনা তাহলে ধর্ষণের ঘটনা ঘটলো কিভাবে।এছাড়াও তাপস দীর্ঘ ২০ বছর যাবত সুনামের সহিত কোচিং করে আসছে।
একটি কুচক্রী মহল তাপসকে ষড়যন্ত্র মুলক ভাবে ফাসিঁয়েছে।০১৬১৯৭৮৪৬৫*  নাম্বার হতে তাপসকে গালিগালাজ করে। নানানভাবে হুমকি দেয়। তাপস ২২ অক্টোবরে  ফতুল্লা মডেল থানায় জিডি নং-১০৬৬ দায়ের করেন।

গত ২৩ অক্টোবর ধর্ষিতার মা মোসাঃ মনোয়ারা বাদী হয়ে তাপসকে একমাত্র আসামী করে মামলা দায়ের করে।তার আগের দিন পুলিশ তাপসকে আটক করে নিয়ে আসে।পরের দিন মামলা রেকর্ড করে পুলিশ।
তাপসের পরিবার ও অভিবাবক, শিক্ষার্থীদের দাবী তাপস ধর্ষনের সাথে জড়িত নয়।তাকে ষড়যন্ত্রের মাধ্যমে ফাঁসানো হয়েছে। তারা আরো বলেন,আমরা এসপি মহোদয় কে স্মারক লিপি দিয়েছি।অবিলম্বে তাপসকে মুক্তি দান ও মামলা প্রত্যাহারের দাবী জানান।

মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন,তাপসের স্ত্রী রেখা সিংহ ,নাদিয়া সুলতানা, সুলতানা নাফিসা নদী, সামসুন্নাহার, ভাই লিটন কুমার সিং, উমেষ চন্দ্র সিং, খাদিজা বেগম, সুমনা ইসলাম কোচিং সেন্টারের  শিক্ষক, সাদিয়া আক্তার প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিটন কুমার সিং বলেন,এক শ্রেনীর মহল ষড়যন্ত্র করেছে।ছাত্রী  মা খুজছেন। আমরা বলি ওতো অনেকদিন ধরে আসেনা।মেয়ের বাবা অপুকে জানাই তার মেয়ের জামাই হুমকি দিচ্ছে।উনি জানান,এটা নিয়ে কেউ ফোন দিলে আমার কথা বলবেন।পুলিশ মীমাংসার কথা বলে তাপসকে ডেকে নেয়।কর্থিত বোন জামাই নুর হুমকি দিতে থাকে।কোচিং এ অনুপস্থিত ছিল ভিকটিম নাদিয়া সুলতানা হাফসা।আশপাশের কোচিং এর কেউ জড়িত থাকতে পারে।আমরা হিন্দু বলে পুড়িয়ে মারার হুমকি দেয়।আমাদের প্রতিষ্ঠানের সুনাম নষ্ট ও এলাকাছাড়া করার জন্য এই সাজানো ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে দাবী করেন।

সর্বশেষ - লিড