en
শুক্রবার , ৪ আগস্ট ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শেখ হাসিনার মুজিব কোর্টের রায় দেশের জনগণ মানে না: আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৪, ২০২৩ ৯:১৭ পূর্বাহ্ণ
PicsArt 08 04 03.07.02

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান ও তার সহধর্মিনী বিশিষ্ট চিকিৎসক ডাক্তার জোবাইদা রহমানের বিরুদ্ধে শেখ হাসিনার কোর্টে যে ফরমায়েশি রায় দেওয়া হয়েছে এতে করে কি আপনারা কেউ ভালো থাকতে পারেন, পারেন না। এই রায় কার শেখ হাসিনার। এই রায় শেখ হাসিনার এই রায় আমরা মানি না। মিথ্যা মামলায় শেখ হাসিনার মুজিব কোর্টের রায় দেশের জনগণ কোনদিন মানে না, মানতে পারে না।

শুক্রবার ( ৪ আগস্ট ) সকাল এগারোটায় নগরীর খানপুর হাসপাতালের মোড়ে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দেয়া আদালতের রায়ের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা কোর্টকে জিম্মি করে যেভাবে আমাদের বিএনপির নেতাকর্মীদের উপরে অন্যায় অত্যাচার করেই চলেছে। আপনারা জানেন আমাদের ডাক্তার জোবাইদা রহমান উনি কিন্তু কোন রাজনীতি করেন না। এ হাসিনা সরকার এতোটাই ধ্বংসাত্মক যে উনাকেও তিন বছরের সাজা দিয়েছেন, এটা কি আপনারা মানবেন। আপনারা যে মানবেন না এটা কিন্তু মুখে বললে চলবে না। মানি না মানবো না, এসব বলে চলবো না। আমাদেরকে কাজের মাধ্যমে তার প্রমাণ করতে হবে। কিভাবে প্রমাণ করতে হবে আন্দোলন সংগ্রামের মাধ্যমেই আমাদেরকে তার প্রমান করতে হবে।

তিনি আরও বলেন, আন্দোলন সংগ্রামের মাধ্যমে তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে। উনি ঠিকই বীরের বেশে ফিরে আসবে তার জন্য কি করতে হবে আন্দোলন সংগ্রাম করতে হবে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের বিদায় করতে হবে। এই স্বৈরাচারী সরকার কিন্তু সহজে বিদায় নিবে না কঠিন থেকে কঠিনতর আন্দোলনের মাধ্যমে এই সরকারের বিদায় করতে হবে। এই সরকারকে বিদায় করে দেশের মানুষের ভোটার অধিকার ফিরিয়ে আনতে হবে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয় ) সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান। এছাড়াও নারায়ণগঞ্জ জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 18 10.01.22

বিজয় দিবসে শহীদদের স্মরণে বিজয়স্তম্ভে জেলা তাঁতীদলের শ্রদ্ধা

PicsArt 09 13 01.47.21

সাংগঠনিক দ্বায়িত্বপ্রাপ্ত নির্বাচিত হওয়ায় শাহ্ রেজাউলকে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের শুভেচ্ছা

PicsArt 06 29 06.47.22

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১০টি ইউনিয়নের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

PicsArt 06 07 06.01.23

আমেরিকা নয় কাশিমপুর যাওয়ার প্রস্তুতি নেন: রাজিব

PicsArt 02 07 07.45.15

যুবদল নেতা সাদেক ও সজল গ্ৰেপ্তার মাসুদের নিন্দা ও প্রতিবাদ

PicsArt 12 21 03.08.14

পুনরায় আ’লীগের সভাপতি শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

PicsArt 10 01 07.35.37

অনলাইন মার্কেটিং ওয়াও নারায়ণগঞ্জ জেলার কার্যালয়ের শুভ উদ্বোধন

PicsArt 10 04 12.06.00

ঢাকায় পেশাজীবী কনভেনশনে টিপু- মজিবুরের নেতৃত্বে মিছিল নিয়ে যোগদান

PicsArt 02 10 12.30.51

না’গঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রনিসহ ৫জনের জামিন

PicsArt 07 22 08.47.02

সজিবে নেতৃত্বে তারুণ্যের সমাবেশে জেলা যুবদলের বিশাল শোডাউন