en
শনিবার , ১ ডিসেম্বর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শেখ হাসিনার সিদ্ধান্ত চুড়ান্ত আমরা দলীয় ও মহাজোটের প্রার্থীর পক্ষে : খোকন সাহা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১, ২০১৮ ৩:০১ অপরাহ্ণ
PicsArt 12 01 08.21.06

নারায়ণগঞ্জের কন্ঠ:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে নারায়ণগঞ্জ -৪ আসনের আওয়ামীলীগের দলীয় প্রার্থী একেএম শামীম ওসমান ও ৫ আসনে মহাজোট প্রার্থী একেএম সেলিম ওসমানের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ।

শনিবার ( ১ ডিসেম্বর ) বিকেলে শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষে মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় শেষে সাংবাদিকদের এইসব কথা গুলো বলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকা সাহা ।

খোকন সাহা বলেন, আগামী (৪ ডিসেম্বর ) বিকেলে আবারও মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা ডাকা হয়েছে । ঐই সভায় আমরা মহানগর ( ১১ -১৮ ) ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে কি ভাবে আমরা দলীয় প্রার্থী তথা মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করবো । এবং ( ৮ ডিসেম্বর ) বন্দরের ( ১৯- ২৭ ) নং ওয়ার্ড নেতৃবৃন্দের সভা ডাকা হয়েছে । আর ( ১- ১০ ) নং ওয়ার্ড সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আলোচনা জন্য মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীলের নেতৃত্বে সাবকমিটি গঠন করা হয়েছে ।

তিনি আরো বলেন, দলীয় সভানেত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত । আমরা এই সিদ্ধান্ত মেনে নিয়ে মহানগর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে দলীয় ও মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করবো ।

PicsArt 12 01 08.21.57

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি, চন্দন শীল, শেখ হায়দার আলী পুতুল, রোকনউদ্দিন আহমেদ, নুরুল ইসলাম চৌধুরী, মাসুদুর রহমান খসরু, রবিউল হোসেন, কমান্ডার গোপীনাথ, ওসমান গনি, শাহাবউদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, আহসান হাবিব, জিএম আরমান,  সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মাহমুদা আক্তার মালা , জিএম আরাফাত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর আনোয়ার হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, প্রচার সম্পাদক এড. হাবীব আল মোজাহিদ পলু , সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আতাউর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক গাজী আব্দুর রশিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ  কামাল দেওয়ান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন শিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুব আলম চঞ্চল, মহিলা বিষয়ক সম্পাদিক আছিয়া বেগম সুমী, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা , কার্যকরী সদস্য নাজমুল আলম সজল, এহসানুল হাসান নিপু, আবেদ হোসেন, সোহরাব হোসেন, মনিরুজ্জামান মনির, শিখন সরকার শিপন,  পুলক কান্তি ঘোষাল, উত্তম কুমার সাহা, সাজ্জাদুর রহমান সুমন, এসএম পারভেজ,  সানোয়ার তালুকদার প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 25 07.50.30

ড্রেজার পরিদপ্তরে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, কর্মকর্তাদের শাসালেন প্রতিমন্ত্রী

PicsArt 05 18 06.00.20

জনসাধারণের সেবা প্রদানে ২৪ ঘন্টা প্রস্তুত সদর পুলিশ : ওসি কামরুল

PicsArt 02 10 11.38.29

সাংবাদিক জামাল ও মাসুদ তালুকদারের মাতার দাফন সম্পন্ন

PicsArt 10 19 11.48.59

রাজনীতিকে এবাদত মনে করি সাংসদ শামীম ওসমান

PicsArt 11 24 03.42.55

খালেদা জিয়ার বিদেশে উন্নত সুচিকিৎসার দাবিতে জেলা বিএনপির স্মারকলিপি

PicsArt 10 20 10.09.48

বিএনপির বিক্ষোভ সমাবেশে আড়াইহাজার পৌর বিএনপি’র মিছিল নিয়ে অংশগ্রহণ

PicsArt 10 15 09.26.10

নারায়ণগঞ্জবাসীকে মহানগর পূজা পরিষদের শারদীয় শুভেচ্ছা

PicsArt 10 25 09.23.50

নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক কিছু ঘটাবে এই শক্তি কারো নাই: শামীম ওসমান

PicsArt 11 05 11.46.56

শ্যামা পূজার প্রাক প্রস্তুতি পরিদর্শনে মহানগর পূজা পরিষদ

PicsArt 02 03 04.28.45

আগুন ও ভাঙচুর মামলায় রুহুল ও রনিসহ ৭৬ নেতাকর্মীর হাজিরা