en
বৃহস্পতিবার , ১৫ আগস্ট ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শোক দিবসে শ্রমিকলীগ নেতা সুমনের উদ্যোগে দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ১৫, ২০১৯ ১২:৫১ অপরাহ্ণ
PicsArt 08 15 06.40.57

নারায়ণগঞ্জের কন্ঠ:

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে তিতাস গ্যাস ঠিকাদার শ্রমিক লীগের উদ্যোগে শোক সভা, মিলাদ, দোয়া ও দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে চাষাঢ়া বালুর মাঠস্থ তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন অফিসে এ আয়োজন করা হয়।

তিতাস গ্যাস ঠিকাদার শ্রমিক লীগের সভাপতি দেলোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন নারায়ণগঞ্জ জোনের ডিএমডি বাসুদেব সাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিজিএম মফিজুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন তিতাস গ্যাস সিবিএ নেতা রফিকুল ইসলাম, মো: হানিফ শেখ, কামরুজ্জামান, আবুল খায়ের, মো: শরিফ, আনোয়ার হোসেন রিকো, তিতাস গ্যাস ঠিকাদার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন জিকো, গোলাম মোস্তফা, মো: হাসান রুমি, মো: জাহাঙ্গির, মো: আরিফ, মো: আকতার হোসেন, মো: সালাউদ্দিন, মো: আমিনুল, মো: জামান, সোহেল সিকদার প্রমূখ।

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শহিদ হওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সর্বশেষ - লিড