en
বৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ষড়যন্ত্র হচ্ছে, তবে এটা সরকার পরিবর্তনের জন্য নয় : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ১০, ২০২২ ২:৪৬ অপরাহ্ণ
PicsArt 02 10 09.55.44

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আগামী নির্বাচন ২০২৩ সালে হলে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আল্লাহ হায়াৎ দিলে তিনি প্রধানমন্ত্রী হবেন। ষড়যন্ত্র হচ্ছে, তবে এটা সরকার পরিবর্তনের জন্য নয়। বড় বড় পরাশক্তির খেলার মধ্যে আমরা পড়েছি। ভৌগোলিক অবস্থানের কারণে আমরা গুরুত্বপূর্ণ জায়গায় আছি। এই জায়গাকে অনেকে নানাভাবে ব্যবহার করতে চায়। এদেশে অস্ত্র এসেছিল জাহাজ বোঝাই করে, এটা সত্য। করোনা না আসলে আমাদের জিডিপি দশের ওপর চলে যেত।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার সবগুলো ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।

মেম্বারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ছোট ছোট প্রজেক্ট খুব দ্রুত তৈরি করেন। আপনাদের ওয়াদা আমি পূরণ করতে পারলে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া। আমি বলতে পারবো আমার ভাই মেম্বার হইছে আমি তার ওয়াদাটা পূরণ করতে পেরেছি। আপনারটা পূরণ হলেইতো আমারটা পূরণ হলো। আমি চাই প্রত্যেক এলাকায় যেতে।

শামীম ওসমান বলেন, এখানে উপস্থিত সবাই আওয়ামী লীগ করেন না। এখানে অনেকে অন্য দলের আছেন। আমার কাছে এটা বিষয় না। আপনারা সবাই জনগনের প্রতিনিধি। এই সম্মান আল্লাহ আপনাদের দিয়েছেন। আপনারা নির্বাচনের আগে অনেক কথা বলেছেন। একজন মেম্বারের কিছু করার ক্ষমতা নেই যদি চেয়ারম্যান সাপোর্ট না দেয়। আবার চেয়ারম্যানরা এমপি ছাড়া কিছু করতে পারবেন না। প্রশাসন অন্য কথা। আপনারা যদি ব্যাক্তস্বার্থ হাসিলের জন্য এখানে এসে থাকেন তাহলে আসসালামু আলাইকুম। আমি আপনার পথে বাধা হয়ে দাঁড়াবো। আপনারা বিরুদ্ধে থাকলেও আমার আপত্তি নেই। আমার রাজনীতি আমার জন্য এবাদত। মানুষের জন্য কাজ করার চেয়ে বড় এবাদত কিছু নেই।

তিনি আরও বলেন, আমি চিন্তা করে দেখেছি নারায়ণগঞ্জে যত বড় বড় কাজ হয়েছে, এগুলোর নব্বই ভাগ আমাদের দ্বারা হয়েছে। লিংক রোড, স্টেডিয়াম, পঞ্চবটী থেকে মুন্সিগঞ্জ ফ্লাইওভার হবে, ডিএনডি প্রজেক্ট হয়েছে, সব এলাকাতেই রাস্তা হয়েছে। আমি যে পরিমাণ রাস্তার কাজ এনেছি, অন্য চারটা এলাকার এমপি মিলিয়ে সেটা আনতে পারে নি। আপনার আদায় করে নিতে হবে আমার কাছ থেকে।
শামীম ওসমান আরও বলেন, এখন আমি চাচ্ছি মেম্বাররা প্রায়োরিটি অনুযায়ী লিস্ট করেন। আপনার এলাকার কাজগুলো চিহ্নিত করেন। সেভাবে আগে সাজিয়ে নিন এবং ফাইলটা আমাকে জমা দিন। সেই ফাইলের কপি সবার কাছে থাকবে। এতে করে আমার মাথায় থাকবে কাজগুলো কি কি।

সংসদ সদস্য শামীম ওসমান বলেন, হাতে সময় নেই, আপনাদের দ্রুত কাজ করতে হবে। যেহেতু নির্বাচন সামনে, সব এমপিরা এখন কাজের জন্য ঝাঁপিয়ে পড়বে। পার্লামেন্টে সবচেয়ে লম্বা আমি। আমার কাজ না দিয়ে কেউ কাজ নিতে পারবে না।

তিনি বলেন, মানুষের ওপর অত্যাচার হলে সেই উন্নয়ন করে লাভ নেই। মাদক, সন্ত্রাস, ইভটিজিং আমাদের রুখতে হবে। ওসিকে এমন ভাবে কাজ করতে হবে যেন তার বিদায়ের সময় সবার চোখ দিয়ে পানি পড়ে। আমি চাই পঞ্চায়েত ভিত্তিক সমাজ ব্যবস্থা। আল্লাহর হুকুম হলে এবং আপনারা একত্রে থাকলে চুরি, ডাকাতি, রাহাজানি বন্ধ থাকবে নিশ্চিত থাকেন। আপনাদের শুধু মাস দুই তিনেক ক্যাম্পেইন করতে হবে। আমাদের এসপি জেলা প্রশাসক ভাল মানুষ, আমরা টিম করে মিটিং করবো।

শামীম ওসমান বলেন, যখন ভালো কাজ শুরু করবেন তখন সার্পোট পাবেন। অনেকে আবার দেখবেন আপনাদের বিরূদ্ধে ব্যাপক ভাবে সোসাল মিডিয়াতে বা নারায়ণগঞ্জের দুই একটা পত্রিকায় আপনাদের নিয়ে উল্টা পাল্টা মন্তব্য লেখা হবে। এইটা আগেই মাথায় রেখে দিন। যখন ভালো কাজ করবেন তখনই আপনাদের বিরুদ্ধে খারাপ লেখা হবে। আপনি ভালো কাজ করবেন আল্লাহ ছাড়া কাউকে ভয় পাবেন না। মনে রাখবেন আপনাদের ভাই শামীম ওসমান আপনাদের সাথে থাকবেন। কোন ধাক্কা, ফুলের পাপড়িও আপনাদের উপর পড়তে দিবো না। আগে আমার গায়ে পড়বে তারপর আপনাদের গায়ে পড়বে। এইটা মাথায় রাখবেন ইনশাআল্লাহ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 13 08.43.13

জাকির খানের পক্ষে শীতার্তদের মাঝে ঋষিকেশ মন্ডল মিঠুর শীতবস্ত্র বিতরণ

PicsArt 10 21 10.40.14

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মহানগর বিএনপির বস্ত্র বিতরণ

PicsArt 04 02 01.24.03

পারভীন ওসমানের পক্ষে জাতীয় ছাত্র সমাজ হতদরিদ্রের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

IMG 20230908 184920

খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় জেলা যুবদলের দোয়া

FB IMG 1645885569432

বাংলাদেশে নতুন প্রধান নির্বাচন কমিশনার হচ্ছেন কাজী হাবিবুল আউয়াল

PicsArt 08 01 09.19.38

পূর্ব শত্রুতার জের ধরে বক্তাবলীতে নবী হোসেনকে কুপিয়ে জখম

PicsArt 01 27 03.34.11

তারাব পৌরসভা বিএনপি আহ্বায়ক নাসির উদ্দিন, সদস্য সচিব রিপন

FB IMG 1615053924221

ঐতিহাসিক ৭ই মার্চ আজ

PicsArt 10 10 08.04.08

নারায়ণগঞ্জে নিহত ৫ নেতাকর্মীর স্মরণে জেলা বিএনপির বিশাল শোক র‍্যালি

PicsArt 01 19 06.42.13

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে সোনারগাঁ শ্রমিকদলের দোয়া মাহফিল