en
মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে: রাজিব

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২৬, ২০২২ ১:১৬ অপরাহ্ণ
PicsArt 04 26 07.14.34

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপি’র নেতাকর্মীদের করতে থাকার অনুরোধ জানিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব বলেছেন, বিএনপি বর্তমানে কঠিন সময় পার করছেন। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে ক্ষমতার বাইরে বাংলাদেশের জনপ্রিয় এই দলটি। এই সময় আমাদের মধ্যে কোন বিভেদ ও মতাদর্শের সৃষ্টি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটবে ইনশাআল্লাহ। সেই আন্দোলন সংগ্রামের জন্য যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।

বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু এবং বন্দর থানা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত আজারুল হক খোকা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ইফতার আগ মুহূর্তে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

মঙ্গলবার ( ২৬ এপ্রিল ) বিকেল সাড়ে পাঁচটায় বন্দরের ফরাজীকান্দা ইফাদ কমিউনিটি সেন্টার নারায়ণগঞ্জ ও মহানগর এবং বন্দর থানা ছাত্রদলের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

রাজিব আরও বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের উপর নিস নৃশংস সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে হামলাকারীর হিসেবে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি । আল্লাহ পাকের দরবারে মামুন মাহমুদ এর দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও নাসিক কাউন্সিলর আবুল কাওসার আশা। এসময় আরও উপস্থিত ছিলেন, সরকারি তোলারাম কলেজের সাবেক জিএস ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, সহ-সম্পাদক খায়রুল কবির মুন্না, আঃ জব্বার, আইন বিষয়ক সম্পাদক এড. সারোয়ার জাহান, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহাজাদা আলম রতন, রুবেল হোসাইন, মহানগর ছাত্রদলের সহ- সভাপতি নাসিম পারভেজ অন্তু, সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন রছি, জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সরকার, ছাত্রদল নেতা সামাউল ইসলাম স্বর্ণা, মো. রিফাত, মো. শোভন, নাজমুল হাসান রাব্বি, মো. সুজন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 11 08.01.51

উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে ফতুল্লা থানা পূজা পরিষদের কমিটি গঠন

PicsArt 04 07 05.11.34 1

নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী বেড়েছে আরো ৫০ জন,সর্বমোট ২১৪

PicsArt 11 18 09.01.05 1

নারায়ণগঞ্জ আইনজীবী অধিকার সংরক্ষণ পরিষদের প্রারম্ভিক সূচনা

PicsArt 10 19 10.55.06

সোনারগাঁ জাদুঘর পরিদর্শন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

PicsArt 05 06 06.53.26

রাজনৈতিক মামলায় বিএনপির নেতাকর্মীদের হাজিরা

PicsArt 08 30 11.22.32

রোটারী ক্লাব অব রাজধানীর সোনারগাঁ’র উদ্যোগে শহরে মাস্ক বিতরণ

PicsArt 04 04 09.59.12

যুবদল নেতা মাহাবুব হত্যাকারীদের বিচারের দাবি জানিয়েছেন আড়াইহাজার যুবদল

PicsArt 12 10 02.58.45

ধানের শীষ প্রতীক পেলেন নজরুল ইসলাম আজাদ

PicsArt 01 29 11.31.34

পাট বাংলাদেশের মহামূল্যবান সম্পদ: পাট ও বস্ত্রমন্ত্রী গাজী

PicsArt 06 02 11.01.42

যতই ষড়যন্ত্র হউক জেলা বিএনপির সম্মেলন ভোটের মাধ্যমেই হবে: রাজিব