en
সোমবার , ২৪ অক্টোবর ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সরকার পতনের শেষ লড়াই আড়াইহাজার থেকেই শুরু হবে : যুবদল নেতা খোরশেদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৪, ২০২২ ৭:২৪ পূর্বাহ্ণ
PicsArt 10 24 01.13.46

স্টাফ রিপোর্টার: সরকার পতনের শেষ লড়াই আড়াইহাজার থেকেই শুরু হবে। জননেতা বিএনপির আন্তর্জাতিক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা এই সরকার পতনের শেষ লড়াই আড়াইহাজার থেকেই আমরা শুরু করতে চাই। এই লড়াই হবে আমাদের জীবনমরণ লড়াই। আড়াইহাজারের জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে একটা দুর্বার গণআন্দোলন গড়ে তুলব। সেই গণআন্দোলনে ভেসে যাবে বর্তমান এই স্বৈরাচারী সরকার। মুক্ত করবো দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে,দেশে ফিরিয়ে আনবো ভারপ্রাপ্ত চেয়ারম্যান ভবিষ্যত রাষ্ট্র নায়ক জননেতা তারেক রহমানকে, প্রতিষ্ঠা করবো এদেশের হারানো গণতন্ত্র। যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে এই হোক আমাদের অঙ্গীকার।

আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবদলের নেতাকর্মীদের সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া এসব কথা গুলো বলেন। সেই সাথে স্বরণ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তির প্রতিষ্ঠাতা স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে ।

এক শুভেচ্ছা বার্তায় খোরশেদ আলম ভুঁইয়া বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবদল প্রতিষ্ঠা করেছিলেন বাংলাদেশের রাজনৈতিক কর্মকান্ডে নেতৃত্ব বিকশিত করার লক্ষ্যে। প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত বাংলাদেশের রাজনৈতিক প্রতিকূলতা, জনগণের অধিকার প্রতিষ্ঠা ও দেশের স্বার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষার আন্দোলন সংগ্রামে রাজনৈতিক নেতৃত্বে জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীদের ভূমিকা ছিলো প্রশংসনীয় অবদান । বর্তমান স্বৈরাচারী সরকারের প্রতিহিংসার শিকার হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ গৃহবন্দী । বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমান বিদেশের মাটিতে থেকেও দলকে সুসংগঠিত করে রেখেছেন ।

তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ও জনগণের অধিকার আদায়ে ও দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের যুবদলের হাজারো লাখো নেতাকর্মী হামলা মামলা নির্যাতনের শিকার হয়েও রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে । এর কারনে গুম ও হত্যার শিকার যুবদলের নেতাকর্মীরা। চলমান আন্দোলন সংগ্রামে যুবদল সরকারের হাজারো নির্যাতনকে উপেক্ষা করে জনগণের অধিকার ও দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় কার্যকরী ভূমিকায় বিগতদিনের মতো অবদান রাখবে। এই প্রতিষ্ঠাবার্ষিকীতে আগামীর যুবদলের লক্ষ্যে এটাই হবে, সেই আশাবাদ করছি । বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সকলস্তরের নির্যাতিত নেতাকর্মীদের প্রতি আমার সংগ্রামী সালাম রইলো।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 08 10.09.32

শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালনে না: গঞ্জে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

PicsArt 05 31 05.20.08

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

PicsArt 12 12 11.47.30

বড় ভাই কালাম সাহেবের সাথে হেরে গেলেও ইজ্জত থাকতো : সেলিম ওসমান

125726ban kalerkantho com

টেস্ট সিরিজের জয়-পরাজয়ে যেমন হবে টাইগারদের র‌্যাংকিং

PicsArt 09 28 06.53.16 1

প্রধানমন্ত্রীর জম্মদিনে না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

PicsArt 08 30 12.58.15

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সায়েমের শুভেচ্ছা

PicsArt 02 04 08.40.11

দীপ্ত টিভি’র বর্ষ সেরা রিপোর্টার নির্বাচিত হলেন না’গঞ্জের সাংবাদিক গৌতম সাহা

PicsArt 11 03 12.42.06 1

ইতিহাসের কলঙ্কিত অধ্যায় জেল হত্যা দিবস

PicsArt 11 13 08.21.38

কমান্ডার গোপিনাথ দাসের স্মরণে না’গঞ্জ ঐক্য পরিষদের বিশেষ প্রার্থনা ও মোমবাতি প্রজ্বলন

PicsArt 04 04 06.00.41

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির মাস্ক ও স্যানিটাইজার বিতরণ