en
সোমবার , ২৪ জুন ২০১৯ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সাদ পন্থিদের জেলা ইজতেমা বন্ধের দাবিতে ওলামায়ে কেরামের স্মারকলিপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২৪, ২০১৯ ৩:১০ অপরাহ্ণ
PicsArt 06 24 09.08.06

নারায়ণগঞ্জের কন্ঠ:

সাদ পন্থিদের জেলা ইজতেমা বন্ধের দাবিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের মোঃ জসিম উদ্দিনের কাছে স্মারকলিপি দিয়েছেন ওলামায়ে কেরাম ।

সোমবার ( ২৪ জুন ) দুপুরে মাওঃ ফেরদাউস রহমানের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় এ স্মারকলিপি প্রদান করেন তারা ।

স্মারকলিপি উল্লেখ করেন, বিশ্বব্যাপী শান্তিপ্রিয় তাবলীগি মেহনতের মধ্যে ভারতের মাওলানা সাদ কান্ধলবী শরীয়ত বিরোধী বক্তব্য প্রদান করছেন এবং এখানেও করছেন । উনি বলেন, আল্লাহর হাতে যদি হেদায়েত থাকত, নবী কেন পাঠালেন । উনি আরোও বলেন, হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম শাস্তি যোগ্য অপরাধ করেছেন । নায়ুযুবিল্লাহ ! এভাবে উনি একের পর এক কোরআন- হাদিস বিরোধী বক্তব্য করেই বেড়াচ্ছেন । এহেন পরিস্থিতিতে বর্তমান জানামার ওলামাদের দায়িত্ব হচ্ছে, সাধারণ মুসলমানদের ঈমান হেফাজতের জন্য তার ব্যাপারে সচেতন করা ।

অতিব দুঃখের বিষয় যে, মাওঃ সাদের কিছু অন্ধ অনুসারী ওলামায়ে কেরাম কে উপেক্ষা করে তার ভ্রান্ত আকিদা গুলো প্রচার প্রসার করছে । এই লক্ষ্যেই তারা গুটি কয়েক তাবলীগের নামধারী নারায়ণগঞ্জ জেলার ইজতেমা ঘোষণা করে । বিশ্বস্ত সূত্রে জানতে পারি, যদি তাই হয় তবে নারায়ণগঞ্জ জেলার সমস্ত ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা এই ভ্রান্ত মতাদর্শের সকল কার্যক্রম প্রতিহত করতে সদা সজাগ থাকবে । ইনশাল্লাহ ।

প্রসঙ্গত, গত বছরের ১ লা ডিসেম্বর ২০১৮ ইং ঢাকা টঙ্গী ইজতেমা ময়দানে তাবলীগ জামাতের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয় ।

স্মারকলিপি প্রদান কালে আরোও উপস্থিত ছিলেন, মাওঃ মামুন ফেরদৌস, মাওঃ দেলোয়ার হোসেন, মুফতি আব্দুল্লাহ মনসুর, মাওঃ জুবায়ের আহমদ, মোহাম্মদ শাহ আলম, মোহাম্মদ সানাউল্লাহ, আনোয়ার হোসেন প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত