en
বুধবার , ৭ আগস্ট ২০১৯ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ডিবির কোন কর্মকর্তা অপকর্ম করলে ব্যবস্থা : এসপি হারুন অর রশিদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৭, ২০১৯ ১২:৩৬ অপরাহ্ণ
PicsArt 08 07 06.07.11

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, ডিবি অফিসটা আলাদা থাকার কারণে ডিবির বিরুদ্ধে অভিযোগ আসতো। দীর্ঘ দিন পরে আমরা ডিবি অফিস এসপি অফিসের চারতলায় স্থানান্তর করেছি। আশা করি মানুষ তার বিচারের জায়গাটা নিশ্চিত হতে পারবে। ডিবির কোন কর্মকর্তা অপকর্ম করলে আমাকে জানাবেন আমি ব্যবস্থা নেবো। আগামী দিনগুলোতে ডিবির কার্যক্রম আরো জোরদার করবো। আমরা যে কাজটি করেছি সেটার ফিডব্যাক নিতে আমরা প্রতিদিনই বসবো।

পুলিশের কোন কর্মকর্তার বিরুদ্ধে স্পেসিফিক অভিযোগ থাকলে অনুগ্রহ করে আমাকে জানাবেন। নিউজ ইচ্ছা করলেই কারও বিরুদ্ধে করা যায়। তবে তার চাইতে যদি আমাকে জানানো হয় তাহলে সেটি আমাদের ব্যবস্থা নিতে সুবিধা হয়।

বুধবার (৭ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশিদ এসব কথা বলেন। এরআগে তিনি পুলিশ সুপারের কার্যালয়ের চতুর্থ তলায় নব নির্মিত ডিবি কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পুলিশ সুপার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের প্রেরিত অভিযোগের পরেও যদি আমরা ব্যাবস্থা না নেই তাহলে নিউজ করবেন। একসময় নারায়ণগঞ্জ পুলিশ চাইলেই প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা নিতে বা অভিযান চালাতে পারতো না। এখন সেই স্থান থেকে পুলিশ বেরিয়ে এসেছে। আমরা আশা করছি এবারের ঈদেও মানুষ সুন্দরভাবে ঈদ পালন করতে পারবে। তারা যাতে স্বস্তিতে বাড়ি যেতে পারে। সেজন্য আমাদের ট্রাফিক বিভাগ কাজ করছে এবং মোটরবাইকে মোবাইল টিম সক্রিয় রয়েছে। আমরা যানজট নিরসনের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। সাইনবোর্ড, কাচপুর, চিটাগাং রোডে আমাদের বিশেষ নজরদাড়ি থাকবে। যদি কোন পুলিশ গাড়ী থামিয়ে চাঁদা নেয় তবে সেটি আমাদের অবগত করবেন।

কোরবানির পশু পরিবহণ প্রসঙ্গে তিনি বলেন, জোর করে কেউ যদি নির্দিষ্ট হাটের গরু নিজের হাটে নামানোর চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমরা ইতমধ্যে সিদ্ধিরগঞ্জে ৩ চাঁদাবাজকে আটক করেছি। নৌপথে চাঁদাবাজি বন্ধ করেছি। যদি কোথাও জানতে পারেন চাঁদাবাজি চলছে সেটি আপনারা আমাদের জানাবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুনরায় দখল হওয়া মীর জুমলা সড়কে পুনরায় অভিযান চালানোর নির্দেশ দেন তিনি। একই ভাবে বঙ্গবন্ধু সড়কের চাষাঢ়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত উভয় পাশে গাড়ী পার্কিং নিষিদ্ধ ঘোষণা করেন। চাষাড়া খাজা মার্কেটের সামনে রিকসা সিএনজির পার্কিং থাকবে না।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশের কমর্কর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে পুলিশ সুপার কার্যালয়ে ডিবির নতুন কার্যালয়ের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 08 06.46.18

শ্রমিক নেতা পলাশের অফিসে হামলা ও ভাংচুর

PicsArt 02 26 07.14.02 1

রিভার ভিউ কমপ্লেক্স ব্যবসায়ীদের উন্নয়নে নতুন কমিটি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা

PicsArt 06 25 05.38.29

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবদল নেতা খোরশেদ

PicsArt 11 01 07.40.59

সাবেক জাতীয় কৃতি ফুটবলার আজমত উল্লাহ্ খন্দকার আর নেই

PicsArt 11 16 12.17.58

অবশেষে অভিভাবকহীন না’গঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

PicsArt 10 27 05.57.26

প্রতিষ্ঠাবার্ষিকীর যুব সমাবেশে আড়াইহাজার যুবদলের বিশাল শোডাউন

PicsArt 10 27 03.12.24

অস্ত্র মামলায় খালেকের ১০ বছরের কারাদণ্ড, খলিলুর খালাস

PicsArt 12 05 09.51.56

জনগণের দাবির চেয়েও বেশি উন্নয়ন করার প্রতিশ্রুতি শামীম ওসমানের

PicsArt 05 01 08.07.14

মুসলমান ও হিন্দু পরিবারের মাঝে হিন্দু মহাজোটের নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

PicsArt 08 04 03.07.47

নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত