en
রবিবার , ৩০ জুলাই ২০২৩ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সিদ্ধিরগঞ্জে আনোয়ার প্রধানকে আসামি করে ৪২৩নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ৩০, ২০২৩ ২:১৫ অপরাহ্ণ
PicsArt 07 30 08.13.00

নারায়ণগঞ্জের কন্ঠ: সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড মহাসড়কে পুলিশের সঙ্গে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানকে প্রধান আসামি করে ৪২৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মামলা ৭জন আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

রবিবার ( ৩০ জুলাই ) সিদ্ধিরগঞ্জ থানা উপ-পরিদর্শক ( এসআই ) মমিনুল হক বাদী হয়ে এ মামলা করেন। মামলা নং- ৫৬

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, মামলায় ২৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৩০০-৪০০ জনকে আসামি করা হয়েছে। মামলায় সরকারি কাজে বাধা, পুলিশের ওপর আক্রমন, মহাসড়তে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি ও নাশকাতার অভিযোগ আনা হয়েছে। এমামলায় গ্রেপ্তার ৭জনকে আদালতে পাঠানো হয়েছে জানান তিনি।

গ্ৰেফতারকৃত- আসামি হলেন- নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সদস্য মো. জসিম উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা ২নং ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক মো. ফারুক, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সদস্য ইউসুফ আলী, মুন্সিগঞ্জ জেলা গজারিয়া থানা ছাত্রদলের সভাপতি মাহাদী ইসলাম বাবু, মুন্সীগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি মো. আবুল হাসেম ।

মামলায় এজাহারনামীয় আসামিরা হলেন- জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর জিএম সাদরিল, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, মহানগর জাসাসের সভাপতি জাহাঙ্গীর হোসেন স্বাধীন, বিএনপি নেতা জয়নাল আবেদীন ফারুক, মোহাম্মদ আলী, মো. সুবেদ আলী, সোলাইমান পলাশ, আনোয়ার হোসেন সানি, জাকির হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, বিএনপি নেতা আতিক টেম্পু আতিক, আতিকুর রহমান প্রধান কামরুল হাসান সেন্টু , জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মো. রিফাত। অজ্ঞাতনামা আসামি আরও ৪০০ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

এদিকে গ্রেফতার আসামিদের বিকেলে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হলে আসামিদের কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান কোর্ট পুলিশের পরিদর্শক ওসি মো. আসাদুজ্জামান।

জানাগেছে, শনিবার ( ২৯ জুলাই ) সকাল সাড়ে এগারোটার দিকে কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচির অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড শিমরাইল ডাচবাংলা ব্যাংক এলাকায় মহাসড়কে অবস্থান নিতে চাইলে নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ঘটনা ঘটেছে। এসময়ে পুলিশ সর্টগানের গুলি ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপে বিএনপি ও অঙ্গসংগঠনের ২০ নেতাকর্মী আহত হয়েছিল। মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানসহ ৮জনকে আটক করা হয়েছিল। পরবর্তীতে বিকেলে নারায়ণগঞ্জ এসপি অফিস থেকে এড. সাখাওয়াত হোসেন খানকে ছেড়ে দেয় পুলিশ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 06 16 07.30.40

খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মহানগর ছাত্রদলের দোয়া

PicsArt 10 11 12.15.17

মির্জা ফখরুলের বাসায় দুর্বৃত্তদের হামলা, আজাদের নিন্দা

PicsArt 08 17 08.03.38

কেন্দ্রীয় ছাত্রদলের সেক্রেটারি পদে রনির মনোনয়ন ফরম সংগ্রহ

PicsArt 12 07 11.15.59

বৈরী আবহাওয়া উপেক্ষা ক‌রে শা‌ন্তি শোভাযাত্রায় আজ‌মেরী ওসমান

PicsArt 08 30 09.10.27

বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আড়াইহাজার বিএনপি’র শুভেচ্ছা

PicsArt 10 13 07.48.07

জাপাকে নানক, আওয়ামী লীগ ছাড়া নির্বাচন করে দেখেন কয়টি সিট পান

Virtually all to Individuals About Conference Management Software programs?

Virtually all to Individuals About Conference Management Software programs?

104620754120895 kalerkantho pic

এটিএন নিউজের বিপক্ষে ৩ উইকেটে জয় কালের কণ্ঠের

PicsArt 10 01 08.18.18

নুর হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলার সাক্ষ্যগ্রহণ

PicsArt 05 02 08.35.57

সমীর চন্দ দাসের আশু রোগমুক্তি কামনায় না’গঞ্জ মহানগর কৃষক লীগের দোয়া ও খাবার বিতরণ