en
সোমবার , ১৫ মার্চ ২০২১ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে হত্যা ৩ শিক্ষক ১ দিনের রিমান্ডে

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ১৫, ২০২১ ১২:২৮ অপরাহ্ণ
PicsArt 03 15 06.18.39

নারায়ণগঞ্জের কন্ঠ : সিদ্ধিরগঞ্জের একটি মাদ্রাসায় ছাত্রকে নির্মম ভাবে পিটিয়ে হত্যার পর আত্মহত্যা বলে পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়ার ঘটনায় গ্রেফতার মাদরাসার তিন শিক্ষকের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৫ মার্চ) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

রিমান্ডকৃতরা আসামিরা হলেন মাদরাসার শিক্ষক শওকত হোসেন সুমন (২৬), জোবায়ের আহম্মেদ (২৬) ও আব্দুল আজিজ (৪২)।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান রিমান্ডের সত্যতা নিশ্চিত করে জানান, তিন শিক্ষককে এ ঘটনায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত পাশাপাশি কবর থেকে মরদেহ তুলে ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

গত শুক্রবার (১২ মার্চ) নিহতের ছাত্রের বাবা বাদী হয়ে সিদ্ধারগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ দুপুরে রসুলবাগ মাঝিপাড়ার রওজাতুল উলুম মাদরাসা থেকে তাদের গ্রেফতার করে।
নিহত ছাত্র সাব্বির হোসেন (১৪) রূপগঞ্জ উপজেরার শান্তিনগর এলাকার জামাল হোসেনের ছেলে । সে রওজাতুল উলুম মাদরাসার হেফজ বিভাগের ছাত্র।

তবে ১৮ বছরের নিচে হওয়ায় ৪ সহপাঠীর নাম প্রকাশ করা হয়নি আর তাদের রিমান্ডে দেওয়া হয়নি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, অভিযোগে মারধর করে হত্যার পর আত্মহত্যার নাম দিয়েছে। বিষয়টি ময়নাতদন্তের পরই বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা। কবর থেকে মরদেহ তোলা হবে। তিন শিক্ষককে রিমান্ডে আনা হয়েছে। আর ৪ বন্ধুকে কিশোর আইনে পাঠানো হয়েছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত