en
বুধবার , ১৭ এপ্রিল ২০১৯ | ২৯শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সিদ্ধিরগঞ্জ পুলিশের অভিযানে অপহৃত ব্যবসায়ী ঢাকা হতে উদ্ধার, আটক ২

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১৭, ২০১৯ ২:২৮ অপরাহ্ণ
PicsArt 04 17 08.21.53

নারায়ণগঞ্জের কন্ঠ:

সিদ্ধিরগঞ্জের হিরাঝিলে মেয়ের বাড়িতে বেড়াতে এসে অপহরন হওয়া কুমিল্লার ব্যবসায়ী মনির হোসেনকে অপহরণের ১৫ ঘন্টার মধ্যে ঢাকার ফকিরাপুল থেকে উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। মুক্তিপনের ফাঁদ পেতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে অপহরন চক্রের দুইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয় সেইসাথে মুক্তিপনের দেড় লক্ষ টাকাও উদ্ধার হয়।

থানা সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার ভূট্রা ব্যবসায়ী মনির হোসেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হিরাঝিল এলাকায় মেয়ের বাড়িতে বেড়াতে এসে নিঁখোজ হন ১৬ এপ্রিল মঙ্গলবার রাতে। মনির হোসেনকে কোথাও খুঁজে না পেয়ে তার ছেলে সফিউল্লাহ সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। জিডি নং ৭৪৭ ।


সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহিন শাহ পারভেজ জানান, গতকাল রাতে অপহৃত মনির হোসেন বেপারীর পুত্র মোঃ শফিউল্লাহ থানায় এসে জিডি করেন । পরে আবারও রাত ৩ টার দিকে এসে জানান আমার বাবাকে পাওয়া গেছে । একটি অপহরণ চক্র তাকে অপহরণ করেছে মুক্তিপণ হিসেবে তারা দুই লক্ষ টাকা দাবি করছে । পরে সকালে আমি বিষয়টি আমার উর্ধ্বতন কর্মকর্তাকে অতিবাহিত করলে তারা মোবাইল ট্রেকিং করে অপহৃত মনির হোসেন বেপারীর স্থান সনাক্ত করে ।


ওসি পারভেজ বলেন, আমার দিক নির্দেশনায় এসআই শামীম হোসেনের নেতৃত্বে পিএসআই সজিব আহমেদ ও পিএস আই সাকিব হোসেন সঙ্গীয় ফোর্স  মতিঝিল ও পল্টন থানার পুলিশের সহায়তায় ফকিরাপুল বকসী হোটেলের অপরদিকে রুমা ফার্মেসি বিল্ডিংয়ের তিনতলা থেকে অপহৃত মনির হোসেনকে তার ম্যানেজার ফিরোজকে দিয়ে দেড় লক্ষ টাকা দিয়ে তাকে উদ্ধার করা হয়। এর আগে থেকেই সাদা পোশাকে উপস্থিত ছিলেন পুলিশ । পরে পুলিশ ঐই বিল্ডিং অভিযান চালিয়ে অপহরণের সাথে যুক্ত দু’জনকে মুক্তিপণের দেড় লক্ষ টাকাসহ হাতেনাতে আটক করা হয় ।

আটককৃতরা হলো , ময়মনসিংহ জেলার কুলাউড়া থানার  মোঃ চাঁন মিয়ার পুত্র ইসমাইল ( ২৬ ) ও পাবনা জেলার ফরিদপুর থানার বনাই নগরের মৃত ময়নুল হকের পুত্র শামসুল হক লিমন ( ৩৫ ) ।

অপহৃত মনির হোসেন বেপারী বলেন, আমি হিরাঝিল থেকে মৌচাক আমার চাচাতো ভাইয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রিক্সায় চড়ি । এ সময়ে আমাকে ৪/৫ জনের মতো লোক রিক্সা হতে টেনে হিচড়ে একটি গাড়িতে করে চোখ বন্ধ করে নিয়ে যায় । পরে একটি রুমে নিয়ে আমাকে বেদম মারধর করে । এক পর্যায়ে আমাকে উলঙ্গ করে ছবি তুলে। আর এই ছবি আমার পরিবার সহ সবাইকে দিয়ে দিবে বলে হুমকি দেয়। পরে আমাকে বলে দশ লক্ষ টাকা লইয়া আয় । তা নাহলে তোরে মাইরা ফেলামু । পরে আমি তাদেরকে দেড় লক্ষ টাকা দিবো বলে রাজি করি । পরে আমি আমার পরিবারকে দেয় লক্ষ টাকা দিয়া আমাকে নিয়ে যাওয়ার অনুরোধ করি । আর বাকি এই সব কিছু আমি জানি না ।

সর্বশেষ - লিড