en
রবিবার , ২৭ জানুয়ারি ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সেলিম ওসমানের সুস্থ্যতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৭, ২০১৯ ২:১৬ অপরাহ্ণ
PicsArt 01 27 06.58.57


নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ অসুস্থ্য একেএম সেলিম ওসমানের সুস্থ্যতা কামনা মিলাদ ও দোয়ার আয়োজন করেছে নব নির্বাচিত নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। রবিবার (২৭ জানুয়ারী) দুপুরে আইনজীবী সমিতির অস্থায়ী অফিসে এই দোয়ার আয়োজন করা হয়।
নারায়ণগঞ্জ বারের নব নির্বাচিত সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়ার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পিপি এড. ওয়াজেদ আলী খোকন, সিনিয়র আইনজীবী এড. সামসুল ইসলাম ভূইয়া, এড. মেরিনা বেগম, এড. নুর জাহান, এড. রুহুল আমীন, এড. আ: রহিম, এড. ইমদাদুল হক তারাজুদ্দিন, এড. একরামুল হক, এড. সুইটি ইয়াসমিন, এড. জেসমিন আহমেদসহ আইনজীবীবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সিনিয়র সহ সভাপতি এড. আলী আহমদ ভূইয়া, সহ সভাপতি এড. বিদ্যুত কুমার সাহা, যুগ্ম সম্পাদক এড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ এড. আ: রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক এড. মো: মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক এড. সুবাস বিশ^াস, ক্রীড়া সম্পাদক এড. মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক এড. রাশেদ ভূইয়া, আইন ও মানবাধীকার সম্পাদক এড. স্বপন ভূইয়া, কার্যকরী সদস্য এড. নুসরাত জাহান তানিয়া, মো: মশিউর রহমান, এড. আ: মান্নান, এড. হাসিবুল হাসান রনি ও এড. আহসান হাবিব গোলাপ।

এ সময় নারায়ণগঞ্জ – ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত