en
শনিবার , ৯ মার্চ ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আলীগঞ্জ মাঠের প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত আছি : পলাশ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৯, ২০১৯ ৫:৪৮ অপরাহ্ণ
PicsArt 03 09 11.39.32

নারায়ণগঞ্জের কন্ঠ:

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিয়ষক সম্পাদক এবং আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশ বলেছেন, ভবিষ্যত প্রজন্মকে মাদকের করাল গ্রাস থেকে বাঁচাতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। আলীগঞ্জ মাঠকে রক্ষা করার জন্য ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আলীগঞ্জবাসীকে নিয়ে অনেক আন্দোলন সংগ্রাম করেছি।

ষড়যন্ত্রকারীদের মোকাবেলা করতে গিয়ে আমাকে হত্যার হুমকী দেওয়া হয়েছিলো, এ মাঠ রক্ষা করার জন্য প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত আছি। শনিবার বিকেল সাড়ে ৩টায় আলীগঞ্জ মাঠে ৭ম শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, দেশের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তির জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে লড়াই সংগ্রাম করতে গিয়ে দীর্ঘদিন কারাভোগ করতে হয়েছিলো। শুধু তাই নয়, স্বাধীনতা বিরোধী শক্তি আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্রের মাধ্যমে শেখ রাসেল সহ স্বপরিবারে তাকে হত্যা করেছে। কি অন্যায় করেছিলো শেখ রাসেল, যে তাকে নির্মমভাবে নরঘাতকরা হত্যা করে।

নিজের জীবন ভিক্ষা চেয়েছিলো নরঘাতকদের কাছে কিন্তু তাকে রেহাই দেয়নি। শেখ রাসেলকে মনে রাখার জন্য ও ভবিষ্যত প্রজন্মকে ইতিহাস জানানোর জন্যই ৭ম বারের মত এ টূর্নামেন্টের আয়োজন করেছি।

পলাশ আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছেন। সে লক্ষেই পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট, শিক্ষা, চিকিৎসা সহ বিভিন্ন খাতে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন। তার নেতৃত্বে আজ বাংলাদেশ ক্ষুদা ও দারিদ্রমুক্ত হয়ে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

একটা সময় ছিলো যখন ভিক্ষুকরা ভাতের মারের জন্য বাড়ি বাড়ি যেতেন। অথচ এখন ভাত খাওয়ানোর জন্যেও কোন ভিক্ষুক পাওয়া যায়না। এতে করেই বোঝা যায়, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সুন্দর একটি বাংলাদেশ গড়ার আর সে লক্ষ্য নিয়ে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ফাইনাল খেলায় ৪০ ওভারে ইনটেন্স ক্রিকেট একাডেমির করা ১৬৭ রানের জবাবে ব্যাপ করতে নেমে অধ্যাপক হামিদুর রহমান ক্রিকেট একাডেমি দোলেশ্বর ২ উইকেটে ১৭০ রান করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দলকে ২ লক্ষ ও রানার্সআপ দলকে ১ লক্ষ টাকা প্রাইজমানী প্রদান করা হয়।

আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক হাজ্বী নুরুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে ও মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জজ, মোঃ জাহাঙ্গীর আলম মেম্বার, হাজ্বী মহিউদ্দিন ইসলাম, আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল কুমার সরকার, হাজ্বী আব্দুর রশিদ, মোঃ বোরহান উদ্দিন, হাজ্বি আরিফুল ইসলাম, মোঃ ফরিদ উদ্দিন, গোলাম কিবরিয়া সাত্তার, ইউনাইটেড ফোডেরশন অব গার্মেন্টস ওয়ার্কার্স জেলার সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, সাধারণ সম্পাদক বিপ্লব আহম্মেদ রাজু, আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ ফিরোজ মিয়া প্রমুখ।   

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 02 06.42.59

জেলা প্রশাসক জসিম উদ্দিনকে ক্রীড়া সংস্থার শুভেচ্ছা

PicsArt 11 09 11.07.46

নারায়ণগঞ্জের রাজপথে যুবনেতা আজমেরী ওসমানের শোডাউন

PicsArt 05 10 10.47.33 1

মামুন মাহমুদের বাবার মৃত্যুতে রাজিবের শোক

PicsArt 04 26 09.35.18

‘কতিপয় কিছু ব্যক্তিদের ইন্ধনে আমার মা মিথ্যাচার করছে’

PicsArt 04 22 06.55.00

নুসরাত হত্যা ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে জেলা পূজা পরিষদের মানববন্ধব

PicsArt 05 08 05.12.32

বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদের নিঃশর্ত মুক্তির দাবি করেছে শফু

PicsArt 01 20 02.53.31

জিয়াউর রহমানের রাজনৈতিক নীতি অনুসরণ করলেই গণতন্ত্রকে মুক্ত করা সম্ভব : হাজী সেলিম হক

PicsArt 11 09 11.24.03

আওয়ামীলীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

PicsArt 06 28 08.40.07

নারায়ণগঞ্জ জেলা বিএনপির জরুরী সভা অনুষ্ঠিত

PicsArt 06 22 07.54.40

অবশেষে শামীম ওসমানের হস্তক্ষেপে নারায়ণগঞ্জে আইসিইউ চালু