en
শুক্রবার , ২৩ নভেম্বর ২০১৮ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সেলিম, শামীম ও খোকার সফলতা কামনায় অর্ধশত মসজিদে কোরান খতম ও দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৩, ২০১৮ ১২:৩৯ অপরাহ্ণ
PicsArt 11 23 06.04.34

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ ৫,৪ ও ৩ আসনের সংসদ সদস্য যথাক্রমে সেলিম ওসমান, শামীম ওসমান ও লিয়াকত হোসেন খোকার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও ভবিষ্যত কর্ম জীবনের সমৃদ্ধি ও সফলতা কামনা করে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৩ নভেম্বর ফজর নামাজের পর পর কোরান খতম ও বাদ জুম্মা বন্দর ও নারায়ণগঞ্জের প্রায় অর্ধশত মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়ায় নারায়ণগঞ্জ-৫ আসন থেকে চারবার নির্বাচিত প্রয়াত সাংসদ নাসিম ওসমানের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

প্রসঙ্গত, গত বুধবার ২১ নভেম্বর ওমরা হজ্জে যাওয়ার পূর্বে বিকেলে বন্দর কদমরসুল দরগাহ জিয়ারত শেষে একটি দোয়ায় অংশ নিয়ে ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সেখানে তিনি সকলের প্রতি আহবান রেখে বলেন, আমি রাতেই ওমরা পালনের জন্য সৌদি আরব চলে যাবো। সেখানে গিয়ে আল্লাহর দরবারে আমি আপনাদের সকলের জন্য দুই হাত তুলে প্রাণ ভরে দোয়া চাইবো। আপনারাও আমার জন্য দোয়া করবেন। শুক্রবার আমি মক্কায় জুম্মা আদায় করবো। আপনারা নারায়ণগঞ্জে প্রতিটি মসজিদে জুম্মার নামাজের পর নারায়ণগঞ্জের উন্নয়ন ও শান্তি কামনা করে আল্লাহ কাছে দোয়া চাইবেন। নিশ্চয়ই আল্লাহ আপনাদের দোয়া কবুল করবেন।  উক্ত দোয়ায় এমপি সেলিম ওসমানের সাথে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাও উপস্থিত ছিলেন।

মূলত এমপি সেলিম ওসমানের আহবানের পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জ এবং বন্দরে প্রায় অর্ধশত মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। যার মধ্যে নারায়ণগঞ্জ শহরের ১১নং ওয়ার্ড এলাকায় বিবি মরিয়ম স্কুল সংলগ্ন জামে মসজিদ, ১২নং ওয়ার্ডের ডনচেম্বার জামে মসজিদ, খানপুর কেন্দ্রীয় জামে মসজিদ, উত্তর চাষাঢ়া জামে মসজিদ, ও নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদ, ১৩নং ওয়ার্ডের মাসদাইর বাজার জামে মসজিদ, গলাচিপা জামে মসজিদ, ১৪নং ওয়ার্ডের নন্দীপাড়া জামে মসজিদ, ১৫নং ওয়ার্ডের ফকিরটোলা জামে মসজিদ, মন্ডলপাড়া জামে মসজিদ, কেরোসিন ঘাট জামে মসজিদ, সিটি কর্পোরেশন জামে মসজিদ, টানবাজার জামে মসজিদ, ও ডাইলপট্টি জামে মসজিদ, ১৬নং ওয়ার্ডের দেওভোগ জামে মসজিদ ও বাবুরাইল জামে মসজিদ, ১৭নং ওয়ার্ডের পাইকপাড়া জামে মসজিদ ও ভূইয়াপাড়া জামে মসজিদ ১৮নং ওয়ার্ডের উত্তর নলুয়া জামে মসজিদ ও শহীদ নগর জামে মসজিদে ফজরের নামাজের পর কোরান খতম ও বাদ জুম্মা দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অপরদিকে বন্দর থানা এলাকায় ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ জামে মসজিদ, ২০নং ওয়ার্ডের সোনাকান্দা জামে মসজিদ, ২১নং ওয়ার্ডের সোনাকান্দা কেল্লা জামে মসজিদ, ২২নং ওয়ার্ডের সিরাজদোল্লা ক্লাব মাঠ সংলগ্ন জামে মসজিদ, ২৩নং ওয়ার্ডের চিতাশাল জামে মসজিদ, ২৪নং ওয়ার্ডের কাইতাখালী জামে মসজিদ, ২৫নং ওয়ার্ডের লক্ষণখোলা জামে মসজিদ, ২৬নং ওয়ার্ডের রামনগর জামে মসজিদ, ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া জামে মসজিদ। কলাগাছিয়া ইউনিয়নের ঘাড়মোরা বড় মসজিদ, আলীনগর জামে মসজিদ ও মাধবপাশা জামে মসজিদ, বন্দর ইউনিয়নের কুশিয়ারা জামে মসজিদ, ও কলাবাগ জামে মসজিদ, মুছাপুর ইউনিয়নের লাঙ্গলবন্দ জামে মসজিদ ও মুছাপুর জামে মসজিদ, ধামগড় ইউনিয়নের জাদ্দাল জামে মসজিদ ও কাজীপাড়া গুদারাঘাট জামে মসজিদ এবং মদনপুর ইউনিয়নের ছোট সাহেব বাড়ী জামে মসজিদ ও দেওয়ানবাগ উত্তরপাড়া জামে মসজিদে ফজরের নামাজের পর কোরান খতম ও বাদ জুম্মা দোয়া অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও শহর এবং বন্দরের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় একই ভাবে কোরান খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
Picsart 24 01 02 17 14 45 145

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভা, ব্যাপক প্রস্তুতি: মাঠ পরিদর্শনে শামীম ওসমান

PicsArt 03 15 08.13.23

সোনারগাঁয়ের বারদী ও নোয়াগাও ইউনিয়নে যুবদলের কর্মী সভা

PicsArt 11 29 09.34.18

নারায়ণগঞ্জ সদর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

PicsArt 07 18 04.37.18

আলোচিত শিশু আলিফ হত্যার রায় আগামী সোমবার

PicsArt 07 17 10.47.46

আহত ছাত্রদল নেতা রাজিবের খোঁজখবর নিলেন আজাদ

PicsArt 08 11 08.07.04

ঢাকার সমাবেশে মোহাম্মদ উল্লাহ’র নেতৃত্বে আড়াইহাজার পৌর বিএনপির যোগদান

PicsArt 06 23 08.14.21

প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে না’গঞ্জ জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা

PicsArt 02 07 11.10.03

ফেব্রুয়ারিতে ওয়ার্ড কমিটি ও মার্চে তারাব পৌর বিএনপির সম্মেলন: নাসির উদ্দিন

PicsArt 09 04 12.20.13

তারেক রহমানের কারামুক্তি দিবসে এড. সাখাওয়াত উদ্যোগে দোয়া মাহফিল

103052image 239790 1572761673

ছেলে-মেয়ে বড় হয়েছে, এখন সৌরভকে বিয়ে করছেন জুন মালিয়া