en
সোমবার , ২৬ নভেম্বর ২০১৮ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান পদ থেকে মান্নানের পদত্যাগ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৬, ২০১৮ ১১:৩৮ পূর্বাহ্ণ
PicsArt 11 26 05.31.32

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সোনারগাঁও থানা বিএনপির সেক্রেটারী ও উপজেলার পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

সোমবার ( ২৬ নভেম্বর ) সকালে তিনি তার আইনজীবী এড. আঃ রহিমের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, নির্বাচন কমিশন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর এ অব্যহতি পত্র দেন।

সেখানে তিনি উল্লেখ করে ব্যক্তিগত কারণে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করতে পারছেন না সেজন্য তিনি এ পদ থেকে পদত্যাগ করছেন।

সোনারগাঁ উপজেলার পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানে সোনারগাঁ’কে চেয়ারম্যান পদ থেকে তার পদত্যাগের বিষয়ািট নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার ।

উল্লেখ্য: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোন স্থানীয় জনপ্রতিনিধি প্রার্থী হতে পারবেন না , এই মর্মে নির্বাচন কমিশনের একটি নির্দেশনা প্রকাশ পায় । নারায়ণগঞ্জ -৩ ( সোনারগাঁও ) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হলেন আজহারুল ইসলাম মান্নান । এই পদে থাকলে নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না বিধায় তার এই পদত্যাগ ‘ মনে করে সংশ্লিষ্ট মহল ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত