en
মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সোনারগাঁ পৌরসভা নির্বাচনে দিনভর মেয়র পদপ্রার্থী হোসাইনের প্রচারণা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৩, ২০২০ ৩:৫৮ অপরাহ্ণ
PicsArt 11 03 09.45.16

নারায়ণগঞ্জের কন্ঠ : সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ হোসাইন। এ সময়ে তিনি পৌরবাসীকে আশ্বস্থ করে বলেছেন, আগামী পৌরসভা নির্বাচনে ইনশাল্লাহ আমার বিশ্বাস আমার প্রাণ প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে অবশ্যই মূল্যায়ন করবেন। আমি আপনাদের কাছে দোয়া প্রার্থনা করছি ।

মঙ্গলবার (৩ নভেম্বর) দিনভর পৌরসভার ৮নং ওয়ার্ড ও ৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কয়েক’শ নেতাকর্মী নিয়ে শোডাউন ও পথসভা করে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন মেয়র পদপ্রার্থী মোহাম্মদ হোসাইন। এর আগে সকালে জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪ নেতার স্মরণে উপজেলা পরিষদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা জানান ।

পরে তিনি আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের কয়েক’শ নেতাকর্মী ও স্থানীয় মান্যগণ্য ব্যক্তিদের নিয়ে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেন। ওই সময় তিনি সরকারের নানা উন্নয়ন চিত্র জনগণের মাঝে তুলে ধরেন এবং লিফলেট বিতরণ করেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত