en
রবিবার , ২৬ মার্চ ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

স্বাধীনতা দিবসে সাখাওয়াত- টিপু’র নেতৃত্বে নগরীতে মহানগর বিএনপির র‌্যালি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৬, ২০২৩ ৩:৪৮ অপরাহ্ণ
PicsArt 03 26 09.14.40

নারায়ণগঞ্জের কন্ঠ: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে নগরীতে বিশাল র‌্যালি করে চাষাড়া বিজয়স্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

এদিকে রবিবার (২৬ মার্চ) সকাল থেকেই মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড এবং ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে এসে জড়ো হতে থাকে।

পরে সকাল এগারোটার দিকে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্বাধীনতার ঘোষক জিয়া লও লও লও সালাম এই শ্লোগানে শ্লোগানে নগরীতে বিশাল র‌্যালি শেষে চাষাঢ়া চত্ত্বরে শহীদদের স্মরণে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময়ে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদসহ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, সদস্য ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, মাহমুদুর রহমান, রাশিদা জামাল, বরকত উল্লাহ, হাবিবুর রহমান মিঠু, শাহিন আহমেদ, কামরুল হাসান চুন্নু সাউদ, মাকিদ মোস্তাকিম শিপলু, ফারুক হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, সদস্য সচিব নাজমুল হক রানা, বিএনপি নেতা মাজহারুল ইসলাম হিরণ, হারুন উর রশিদ লিটন, শাহাদুল্লাহ মুকুল, মহি উদ্দিন শিশির, নাজমুল হক, নজরুল ইসলাম সরদার, আবুল হোসেন রিপন, নাসির উদ্দিন টিপু, সোহেল খান বাবু, সাইফুল ইসলাম বাবু, হিরা সরদার, গোগনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, ধামগড় ইউনিয়ন বিএনপির সমন্বয়ক জাহিদ খন্দকার, মদনপুর ইউনিয়ন বিএনপির সমন্বয়ক মামুন ভূইয়া, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা সাখাওয়াত ইসলাম রানা, মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদার, কৃষক দল নেতা আক্তার হোসেন সবুজ, মনোয়ার হোসেন সোহেল, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 15 07.59.59

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা ও মহানগর ছাত্রলীগের শ্রদ্ধা

PicsArt 11 17 12.28.06

পিইসি পরীক্ষা শুরু রোববার, নির্বাচনের আগেই ফলাফল প্রকাশ

PicsArt 09 16 02.47.09

করোনায় আক্রান্ত সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি

PicsArt 01 08 06.55.51

পূর্বের যে-কোন সময়ের চেয়ে মান্নানের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা বিএনপি ঐক্যবদ্ধ

PicsArt 10 27 05.54.23

প্রতিষ্ঠাবার্ষিকীর যুব সমাবেশে বন্দর থানা যুবদলের অংশগ্রহণ

PicsArt 03 26 01.51.50

স্বাধীনতা দিবসে নগরীতে আড়াইহাজার বিএনপির বিশাল শোডাউন

PicsArt 12 12 08.41.47 1

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নারায়ণগঞ্জ ব্যবসায়ীদের মানববন্ধন

125703521158

প্রতিটি পরিবারকে আমরা দারিদ্র্যের হাত থেকে মুক্ত করতে চাই : প্রধানমন্ত্রী

PicsArt 12 20 02.07.20

বন্দরে নিখোঁজের ৪ দিন পর মাছ ব্যবসায়ী মোক্তারের লাশ উদ্ধার

PicsArt 08 30 09.03.47

বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মহানগর যুবদলের শুভেচ্ছা