en
বুধবার , ৫ ডিসেম্বর ২০১৮ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

স্বাধীনতা বিরোধীরা বিজয়ের মাসে ভোট চাইতে নেমেছে : লিপি ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৫, ২০১৮ ৪:৩১ অপরাহ্ণ
PicsArt 12 05 09.52.24

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানের সহধর্মিনী এবং জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, ৭১’র স্বাধীনতা বিরোধী রাজাকার ও আলবদরদের দোসররা মহান স্বাধীনতার মাসে ভোট চাইতে মাঠে নেমেছে। তারা ৭৫’র পর বহু ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে এদেশের মানুষকে বিভ্রান্ত করেছে। ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এসে দেশকে জঙ্গী রাষ্ট্র বানানোর মহোৎসবে মেতে উঠেছিল। এমনকি ২০১৪ সালের নির্বাচনের সময় পেট্রোল বোমা ও গান পাউডার মেরে অনেক মানুষ পুড়িয়ে মেরেছে। তারা এবার ঐক্যফ্রন্ট গঠন করে রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। তাই ভোট দেওয়ার আগে বিবেক দিয়ে বিবেচনা করে আপনার মূল্যবান ভোটটি প্রয়োগ করবেন।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর, নিমাইকাশারী, সানারপাড় সোনামিয়া মার্কেট ও লন্ডন মার্কেট এলাকায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, এবারের নির্বাচন একটি গুরুত্বপূর্ন নির্বাচন। আপনাদেরকে প্রমান করতে হবে যে আপনারা সচেতন নাগরিক। বিগত দিনে যে কাজ হয়েছে সে কাজের যদি মূল্যায়ন না করেন তাহলে ভবিষ্যতে কেউ কাজ করতে উৎসাহ পাবে না। যারা ধর্মের অপব্যাখ্যা দিয়ে সহজ সরল মানুষকে বিপথগামী করছে তাদের সম্পর্কে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনাদের একটি সিদ্ধান্ত আগামী ভবিষ্যত প্রজন্মকে একটি সঠিক গন্তব্যে পৌছে দিবে। যদি আপনারা ভুল করেন তবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে তা বাধাগ্রস্থ হবে।

এসময় উপস্থিত ছিলেন,সংরক্ষিত নারী সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারন সম্পাদক হাজী ইয়াসিন মিয়া,সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, বিশিষ্ট শিল্পপতি জালাল উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক ও নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, নাসিক সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা পরিষদ সদস্য এড. নুরজাহান, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, আওয়ামীলীগ নেতা হাজী ফারুকুল ইসলাম, তোফায়েল হোসেন, লাল চাঁন, সোনামিয়া মাদবর, যুবলীগ নেতা নূরে আলম সিদ্দিকী, মনির হোসেন, ইয়াসিন মিয়া, আল ইসলাম, মোস্তফা ভুইয়াসহ প্রমূখ।

সর্বশেষ - লিড