en
শুক্রবার , ২১ আগস্ট ২০২০ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

১৫ই আগষ্ট ও ২১শে আগস্টের শহীদদের স্মরণে এড. স্বপন ভূঁইয়ার দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২১, ২০২০ ৩:২৯ অপরাহ্ণ
PicsArt 08 21 08.50.06 2

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১শে আগষ্টে নিহত শহীদদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়ার উদ্যোগে মিলাদ দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার ( ২১ আগষ্ট ) বিকেলে রূপগঞ্জ উপজেলাধীন গোলাকান্দাইল এলাকায় এড. স্বপন ভূঁইয়ার নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।এ সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগষ্টে নিহত শহীদ একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয় । সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রূপগঞ্জ -১ আসনের সাংসদ পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর’র সু – স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

উপস্থিত ছিলেন, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা খোকন ভূঁইয়া, যুবলীগ নেতা মোঃ দেলোয়ার, রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি তমিজ উদ্দিন মেম্বার, যুগ্ম সম্পাদক মোঃ ইকবাল, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রনি, প্রচার সম্পাদক মোঃ আরিফ, ক্রীড়া সম্পাদক মোঃ খোকন, শ্রম বিষয়ক সম্পাদক বাবুল মিয়া, গোলাকান্দাইল ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহ্বায়ক বাসুদেব, যুগ্ম আহ্বায়ক ভক্ত দাস, কায়েতপাড়া ইউনিয়নের সভাপতি আবু বক্কর, রূপগঞ্জ ইউনিয়নের সভাপতি তোফায়েল হোসেন, মুড়াপাড়া ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান টুক্কা, সাধারণ সম্পাদক মোঃ মাসুম, রূপগঞ্জ উপজেলা যুব আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক আল আমিন প্রমুখ ।

সর্বশেষ - লিড