en
রবিবার , ৫ ডিসেম্বর ২০২১ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না’গঞ্জ মহানগর যুবদলের সুপার ফাইভের সভা, শীঘ্রই পূর্নাঙ্গ আহ্বায়ক কমিটি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৫, ২০২১ ২:৪৩ অপরাহ্ণ
PicsArt 12 05 08.41.29

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি সুপার ফাইভের সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সুপার ফাইভের সকলের সর্বসম্মতিক্রমে অতি শীগ্রই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পূর্নাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

রবিবার ( ৫ ডিসেম্বর ) সন্ধ্যায় নগরীর একটি রেস্টুরেন্টে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়। এসময়ে সভায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদ।

এছাড়াও সভায় আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে শহরে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিজয় র‌্যালি বের করা হবে। বিজয় র‌্যালি শেষে চাষাঢ়া চত্বরে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান হবে। এবং আগামীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় যুবদলের ঘোষিত সকল কর্মসূচি ঐক্যবদ্ধ হয়ে মহানগর আওতাধীন সকল ইউনিটের যুবদলের নেতাকর্মীদের নিয়ে রাজপথে দূর্বার আন্দোলন গড়ে করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত