en
বৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

৩০ ডিসেম্বর সবচেয়ে বেশি লাঙ্গলে ভোট দিবে ১৪নং ওয়ার্ডবাসী

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২০, ২০১৮ ১:৫৬ অপরাহ্ণ
PicsArt 12 20 07.50.23

নারায়ণগঞ্জের কন্ঠ:

আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের মহাজোট মনোনীত প্রার্থী সেলিম ওসমানকে সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের নন্দীপাড়া এলাকা থেকে সব থেকে বেশি ভোট দিয়ে বিজয়ী করার অঙ্গিকার করেছেন অত্র এলাকাবাসী।

২০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর উপলক্ষ্যে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত এলাকাবাসী অনুষ্ঠানের প্রধান অতিথি একাদশ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে মহাজোট মনোনীত প্রার্থী সেলিম ওসমানকে এমন প্রতিশ্রুতি দেন।

সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি সেলিম ওসমান দু একটি কথা বলেই উপস্থিত সাধারণ মানুষকে মঞ্চে ডেকে তুলেন। এরপর তাদের কাছ থেকে এলাকার বিদ্যমান সমস্যা এবং বিগত সময়ে তার ভুল ভ্রুটি এবং প্রত্যাশিত উন্নয়ন করতে পেরেছেন কিনা সে বিষয়ে জানতে চান।

এ সময় সেলিম ওসমান বলেন, এমপি হিসেবে আমি যেই কাজ গুলো করতে পারবো  যেমন আপনাদের এলাকার স্কুল, মাদ্রাসা, হিন্দু ধর্মীয় প্রতিষ্ঠান। আর রাস্তাঘাট ড্রেনের কাজ করতে পারবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। যার প্রতিনিধি আপনাদের এলাকার সন্তান কাউন্সিলর শফিউদ্দিন। তাই আপনাদের মধ্যে থেকে একজন আসেন যিনি এলাকার সমস্যা গুলো নিয়ে বলবেন আমাকে হুকুম করবেন।

এসময় সেলিম ওসমানের আহবানে একজন বৃদ্ধ সেলিম ওসমান মঞ্চে উঠে তাদের এলাকার ৩০নং শেরেবাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংকীর্ন জায়গাটিকে প্রশস্ত করন এবং তিনতলা মসজিদটির ছাদ ঢালাই সহ কয়েকটি সমস্যার কথা তুলে ধরেন। পরিপ্রেক্ষিতে এমপি সেলিম ওসমান বলেন, নির্বাচন চলাকালীন সময় আমি কোন প্রতিশ্রুতি দিতে পারবো না। তবে আমি যদি আগামীতে এমপি না হতে পারলেও আপনাদের সাথে নিয়েই সকল সমস্যার সমাধান করা হবে।

এলাকার যুব সমাজের উদ্দেশ্যে তিনি বলেন, যুবকদের ঘরে বসে থাকার দিন শেষ। তোমরা ট্রেনিং নাও, কাজ করো উপার্জন করো। তোমাদের শ্রমেঘামে বাংলাদেশ এগিয়ে যাবে। কোনো কাজকে ছোট দেখার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে। প্রতিটি পরিবার থেকে উপার্জনক্ষম ছেলে মেয়ে গড়ে তুলতে হবে।

মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের নারী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা এম.এ সাত্তার, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিনিয়র সহ সভাপতি চন্দন শীল, সহ সভাপতি শামসুজ্জামান ভাষানী, রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, অ্যাডভোকেট মাহমুদা মালা, সদস্য শিখণ সরকার শিপন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ড. শিরীন বেগম, মহানগর যুব মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি সহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 31 06.51.32

ইতিহাসকে বিকৃত করা যাবে, জিয়াউর রহমানের নাম কখনো মুছে ফেলা সম্ভব নয়: আজাদ

PicsArt 10 22 08.10.56

আড়াইহাজারে আ’লীগের হামলা শিশু লাবিবা আহত: বিএনপি’র তীব্র নিন্দা ও প্রতিবাদ

PicsArt 10 14 03.53.17

রূপগঞ্জ ইউনিয়ন নির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শনে এসপি হারুন

PicsArt 02 05 04.43.49

ব্যাটারিচালিত অটোরিকশার চাঁপায় মাদ্রাসা ছাত্রী নুসরাত নিহত

PicsArt 10 22 07.59.09

অবিচারের সকল সীমা অতিক্রম করেছে সরকার – এড. সাখাওয়াত

16042173464 9b5055d8cc long

মাহফুজুর রহমানের মৃত্যুর গুজব, পরিবারের বলছে জীবিত

PicsArt 11 14 06.01.17

নিউ জিল্যান্ডে মসজিদে গুলির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ও নিন্দা

PicsArt 07 02 06.41.37

নাশকতার দুই মামলায় মান্নানসহ ১১১ বিএনপির নেতা-কর্মীর হাজিরা

PicsArt 03 26 09.46.43

অয়ন ওসমানের পক্ষে স্বাধীনতা দিবসে নারায়ণগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধা

PicsArt 04 17 10.38.51

বিএনপি নেতা আজাদকে নবনির্বাচিত আড়াইহাজার পৌর বিএনপির শুভেচ্ছা